বন্দরা গ্রামের রাস্তা সংস্কারের অভাবে বেহাল দশা,এলাকাবাসীর দুর্ভোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

বন্দরা গ্রামের রাস্তা সংস্কারের অভাবে বেহাল দশা,এলাকাবাসীর দুর্ভোগ


বন্দরা গ্রামের রাস্তা সংস্কারের অভাবে বেহাল দশা,এলাকাবাসীর দুর্ভোগ



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী চিনিস হাফেজিয়া মাদ্রাসার পর থেকে বন্দরা পর্যন্ত গ্রামের রাস্তাটির সংস্কারের অভাবে বেহাল দশা, জনসাধারণের দুর্ভোগ চরম আকার ধারণ করছে। রাস্তার মাঝে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় ঝুঁকি নিয়ে চলাফেরা করছে পথচারী,যাত্রীবাহী ভ্যান,রিকশা, সিএনজি, মোটরসাইকেল,নসিমনসহ কৃষিসামগ্রী পরিবহন।


মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী চিনিস হাফেজিয়া মাদ্রাসার পর থেকে বন্দরা পর্যন্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে বিভিন্ন জায়গায় ইট উঠে গিয়ে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। রাস্তা খারাপ হওয়ায় সাধারণ জনগণের পাশাপাশি দুর্ভোগ পোহাতে হয় রোগীদের। খানা-খন্দে ভরা রাস্তায় প্রায়ই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা।


এলাকাবাসী জানান, সংস্কারের অভাবে রাস্তাটির এমন জীর্ণদশা। রাস্তা দিয়ে যানবাহন, রোগী এবং স্থানীয় পথচারীদের চলাচল করা কঠিন হয়ে পড়েছে। রাস্তাটি এখন সংস্কার করা খুবই জরুরী।


এ বিষয়ে স্থানীয় সাংবাদিক মোঃ নুর নবী জনি বলেন,অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ভাইয়ের সাথে কথা বলেছি নির্বাচনের পর জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কারের জন্য খুব শীঘ্রই ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন তিনি।


এবিষয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রতিবেদককে জানান,সামনে নির্বাচন তাই নির্বাচনের পর রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেয়া হবে।

রাস্তাটি দ্রুত সংস্কার করা না হলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। তাই রাস্তাটি দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭