সিদ্ধিরগঞ্জে বনভোজনগামী বাসের যাত্রীদের গনপিটুনীতে যুবক হত্যা,গ্রেফতার-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

সিদ্ধিরগঞ্জে বনভোজনগামী বাসের যাত্রীদের গনপিটুনীতে যুবক হত্যা,গ্রেফতার-৩


সিদ্ধিরগঞ্জে বনভোজনগামী বাসের যাত্রীদের গনপিটুনীতে যুবক হত্যা,গ্রেফতার-৩


পাভলঃ-বনভোজনগামী বাসের যাত্রীদের গনপিটুনীতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবু সুফিয়ান (৩৫) নামের যুবক নিহতের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। 


গতকাল শনিবার(২২ জানুয়ারি) রাতে ঢাকার গুলিস্তান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলোঃ- মুন্সিগঞ্জের লৌহগঞ্জের কলমা এলাকার শাহজাহান মালদের ছেলে মোঃ সবুজ (২১),পটুয়াখালীর কলাপাড়ার রহমতপুর এলাকার মোঃ কামালের ছেলে মোঃ শাকিল (২৬) ও শরীয়তপুরের সখীপুরের চরপাড়া এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম(২৫)।


এর আগে গত বুধবার রাত সাড়ে ১০ টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের পিডিকে পেট্রোল পাম্পের সামনে আবু সুফিয়ানকে পিটিয়ে হত্যা করে বনভোজনগামী যাত্রীরা। পরবর্তীতে এ ঘটনায় গত ২০ জানুয়ারি দুপুরে সুফিয়ানের চাচা মোঃ জজ মিয়া বাদী হয়ে গাড়ীর ড্রাইভার-হেলপার সহ ২০-২৫ জনকে দায়ী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (যার নং-৩৭) দায়ের করেন।


নিহত আবু সুফিয়ান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান পিপিএম বার জানান, গতকাল রাতে এসআই শওকত জামিলের নেতৃত্বে পুলিশের একটি টিম এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে।


নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান জানান, শনিবার রাতে গুলিস্তান সিটি প্লাজা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ রোববার দুপুরে গ্রেফতারকৃত ৩ জনকে ৭ দিন করে পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭