টিভি সাংবাদিককে মারধরের ঘটনায় আসামী বাবুকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

টিভি সাংবাদিককে মারধরের ঘটনায় আসামী বাবুকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন


সাংবাদিককে মারধরের ঘটনায় সন্ত্রাসী বাবুকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন 


আজকের সংবাদ ডেস্কঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাংবাদিক আলামিন হক অহনের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি সন্ত্রাসী আমির হোসেন বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


রোববার(২৩ জানুয়ারী) দুপুরে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করেছে রূপগঞ্জ থানা পুলিশ।


এর আগে শনিবার(২২ জানুয়ারী)বিকেল ৫টার দিকে রূপগঞ্জে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ শেষে ঢাকায় ফেরার পথে অহনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। শনিবার রাতেই রূপগঞ্জের বাগবেড় এলাকা থেকে সন্ত্রাসী আমির হোসেন বাবুকে গ্রেপ্তার করে থানা পুলিশ। 


হামলার শিকার সাংবাদিক আলামিন হক অহন জানান, শনিবার বিকেলে রূপগঞ্জের পূর্বাচলে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ শেষে ঢাকা যমুনা টিভির অফিসে যাওয়ার পথে কাঞ্চন সেতুর পশ্চিমপাড় ব্রাক্ষ্মণখালী এলাকায় হঠাৎ একটি মোটরসাইকেল যমুনার টিভির একটি লুকিং গ্লাস ভেঙে ফেলে। 


এ সময় সাংবাদিক আলামিন হক অহন গাড়ি থেকে নেমে মোটরসাইকেলটির গতিরোধ করে গ্লাস ভাঙার কারণ জিজ্ঞাসা করায় মোটরসাইকেলে থাকা আমির হোসেন বাবু তাকে মারধর শুরু করেন।


পরে অহন নিজেকে রক্ষা করতে গাড়িতে উঠে পড়লে ফের বাবুসহ তার ৪/৫ জন সহযোগী তাকে মারধর করেন। এ সময় অহনকে ইট দিয়ে আঘাত করা হয়। হামলার ঘটনাটি ভিডিও ধারণ করলে ক্যামেরাম্যান এহসান ও গাড়িচালক রিয়াজ হোসেনকেও মারধর করা হয়। 


এ ঘটনায় রাত ১০ টার দিকে আলামিন হক অহন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করার আধা ঘণ্টার মধ্যে পুলিশ স্থানীয় বাগবেড় এলাকা থেকে প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেপ্তার করে।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, সাংবাদিকরের ওপর হামলার ঘটনাটি ন্যাক্কারজনক। এ বিষয়ে মামলা রুজুর হওয়ার আধাঘণ্টার মধ্যে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭