নাসিক ২১ নং ওয়ার্ড সর্বস্তরের ভোটারদের নিয়ে লাটিম প্রতীকের জমকালো নির্বাচনী শোডাউন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নাসিক ২১ নং ওয়ার্ড সর্বস্তরের ভোটারদের নিয়ে লাটিম প্রতীকের জমকালো নির্বাচনী শোডাউন


নাসিক ২১ নং ওয়ার্ড সর্বস্তরের ভোটারদের নিয়ে লাটিম প্রতীকের জমকালো নির্বাচনী শোডাউন


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- আগামী ১৬ ই জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। এরই মধ্যে জমে উঠেছে মেয়র প্রার্থী সহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলদের নির্বাচনী প্রচারণা। আর মাত্র একদিন পর রবিবার নির্বাচন। এরমধ্যে কাউন্সিলর প্রার্থীরা নিজেদের মধ্যে সমর্থন দেখিয়ে নির্বাচনী শোডাউনসহ নানা প্রচারনা চালিয়ে যাচ্ছে।


এরই অংশ হিসাবে ১৩ ই জানুয়ারি বিকেলে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লাটিম প্রতীকের আজিজুল হক আজিজ তার নির্বাচনী এলাকার সর্বস্তরের ভোটার ও সমর্থকদের নিয়ে জমকালো- তাক লাগানো বিশাল শোডাউন করে ২১ নং ওয়ার্ডে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। যা ভোটারদের মধ্যে আনন্দ উৎসাহ লক্ষ করা গেছে। ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা কেল্লার সামনে থেকে কাউন্সিলর প্রার্থী আজিজুল হকের নেতৃত্বে শত শত নারী পুরুষ ও সমর্থকদের নিয়ে লাটিম প্রতীকের শোডাউন করেন। ঢাক -ঢোল বাজিয়ে সাউন্ড বক্স নিয়ে নাচ-গানে মেতে ওঠে ভোটার ও সমর্থকরা। শোডাউন ২১ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে পুনরায় কেল্লার সামনে এসে শেষ হয়। এসময় শোডাউন উপস্থিত ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে পথ সভায় আজিজুল হক আজিজ বলেন, আমি এই সোনাকান্দা এলাকা সন্তান। এই এলাকা থেকে আমি একজন মাত্র প্রার্থী হয়েছি। লাটিম আপনাদের মার্কা। 


আপনারা ১৬ তারিখে ভোটের মাধ্যমে লাটিম বিজয়ী করে সোনাকান্দা বাসিকে বিজয় উপহার দিবেন এটি আমার আপনাদের কাছে চাওয়া। এদিকে, ২১ নং ওয়ার্ড থেকে ৪ জন প্রার্থী কাউন্সিলর হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। তার মধ্যে জনপ্রিয়তা সহ নানা দিক দিয়ে লাটিম প্রতীকের আজিজুল হক আজিজ জনমত জরিপে এগিয়ে রয়েছেন বলে জানা গেছে। তারমত যোগ্য, সৎ, ন্যায়, পরায়ণ কর্মব্যক্তিকে ২১ নং ওয়াডে কাউন্সিলর হিসেবে পেতে চায় ভোটাররা। লাটিম পথিক বিজয়ের মাধ্যমে ২১ নং ওয়ার্ডে কাউন্সিলরের পরিবর্তন আসবে বলে সচেতন মহল মনে করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭