সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী হাজ্বী গাজী আব্দুস সামাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী হাজ্বী গাজী আব্দুস সামাদ


সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী হাজ্বী গাজী আব্দুস সামাদ 


আজকের সংবাদ ডেস্কঃ- আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ফেব্রুয়ারি কি মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তারই প্রেক্ষাপটে মোগরাপাড়া ২নং ওয়ার্ডে নির্বাচনে সৎ,যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর,গরীব-দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী,নিঃস্বার্থ সমাজসেবক ও দূর্ণীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ২নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ হাজ্বী গাজী আব্দুস সামাদ সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ২নং ওয়ার্ডবাসি ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।


মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন।মোগরাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।.


তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ২নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (২নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন।


দিনরাত ভোটার ও সমাজের মুরুব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময়ও করেছেন।


প্রতিবেদকের সাথে একান্ত এক সাক্ষা‌ৎকারে তি‌নি জানান, ২নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী,ভাই, বন্ধু,মা,বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭