সোনারগাঁয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সোহাগ রনির বর্ণাঢ্য বিজয় র‍্যালি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সোহাগ রনির বর্ণাঢ্য বিজয় র‍্যালি



নারায়ণগঞ্জ প্রতিনিধি: মহান মুক্তিযুদ্ধের চুড়ান্ত বিজয় অর্জনের দিন ছিল ১৬ ডিসেম্বর ১৯৭১ সাল। বিজয়ের ৫০তম বছর উদযাপনে সারাদেশের ন্যায় সোনারগাঁওয়ে সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মো. সোহাগ রনির উদ্যোগে বিশাল বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

 

দিনটিকে স্মরনীয় করে রাখতে বিজয় র‌্যালী ও বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন মহান মুক্তিযুদ্ধে সম্মুখ সমরে অংশ নেওয়া মুক্তিযোদ্ধাদের সন্তান, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী। 



সাবেক ছাত্রলীগ নেতা হাজী শাহ মো. সোহাগ রনি বক্তব্যে বলেন, দেশের স্বাধীকার আন্দোলনে যেভাবে মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন বাজি রেখে ঝাপিয়ে পরেছিলেন ঠিক এমনই ভাবে সোনারগাঁওয়ের আওয়ামী লীগের নেতাকর্মীদের দেশের যেকোন দুর্যোগ দুর্দশায় একতিভুত হয়ে ঝাঁপিয়ে পরতে হবে। দেশকে উন্নতির সোপানে নিয়ে যেতে একসাথে কাজ করতে হবে। 


তিনি বক্তব্যে আরো বলেন, বিজয় দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ৫০তম বছর পূর্ণ হওয়ায় সকল দেশবাসী ও সোনারগাঁওয়ের জনগনকে বিজয়ী শুভেচ্ছা জানিয়ে মোগরাপাড়া ইউপি নির্বাচনের পিছনে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে সবার সহযোগিতা করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউপি নির্বাচনে ভোটের মাধ্যমে বিজয়ী করে মোগরাপাড়া ইউনিয়নের জনমানুষের সেবা করার সুযোগ দিবেন৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭