ক্ষমতা নয় জনগনের সেবা করতে চাই- মেম্বার প্রার্থী হামিদুল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

ক্ষমতা নয় জনগনের সেবা করতে চাই- মেম্বার প্রার্থী হামিদুল



সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২৬শে ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আর এই নির্বাচনকে সামনে রেখে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে বৈদ্যোরবাজার ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হামিদুল ইসলাম ভোটাদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।  


হামিদুল ইসলাম কে তালা প্রতিকে নির্বাচনে বিজয়ী হিসেবে দেখতে চান বৈদ্যোরবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোটাররা। কারন হিসেবে জানা যায় পূর্বের মেম্বাররা সাধারণ মানুষকে তেমন কোন সেবা দিতে পারেননি। কাজের প্রয়োজনে সাবেক মেম্বারদের কাছে পাননি বলে এমন অভিযোগ করেছেন তারা। তাই এবার ভোটে বৈদ্যোর বাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডে হামিদুল ইসলামকে বেছে নিবেন বলে সাধারণ ভোটারদের সাথে আলাপকালে জানা যায়। 


মেম্বার প্রার্থী হামিদুল ইসলাম বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৈদ্যোরবাজার ইউনিয়নের ১ নং ওয়ার্ডে আমি মেম্বার প্রার্থী হিসেবে তালা প্রতিক নিয়ে দাঁড়িয়েছি। আমি যদি বিজয়ী হই, তাহলে এই ওয়ার্ডকে একটি আধুনিক রোল মডেল হিসেবে উপহার দিবো। আমি ক্ষমতা চাইনা,আমি চাই জনগণের সেবা করতে,ক্ষমতা আমার অহংকার নয় বরং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার অহংকার।


এদিকে এই ওয়ার্ড গুলোর বিভিন্ন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন তিনি। সকল শ্রেণী-পেশার মানুষ তার আচার ও ব্যবহারে মুগ্ধ।তার গ্রহণ যোগ্যতাও রয়েছে। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।


এসময় ওয়ার্ড বাসীর উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনে আপনারা যদি আমাকে আপনাদের মূল্যবান ভোটটি দিয়ে জয়ী করেন,তাহলে আমি আপনাদেরকে সাথে নিয়ে এলাকার সকল উন্নয়নমূলক কাজগুলো করে যাবো। এজন্য আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭