সোনারগাঁ সরকারি কলেজে বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপন ও নবীন বরণ অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁ সরকারি কলেজে বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপন ও নবীন বরণ অনুষ্ঠিত


সোনারগাঁ সরকারি কলেজে বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপন ও নবীন বরণ অনুষ্ঠিত 


নারায়ণগঞ্জ প্রতিনিধি:-নারায়ণগঞ্জ সোনারগাঁ সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে  বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপন,বিজয় দিবস ও নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। 


শনিবার(১৮ ডিসেম্বর)সকালে কলেজ ক্যাম্পাসে বিজয়ের সুবর্নজয়ন্তী ও নবীন বরণ অনুষ্ঠানে সোনারগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম মুস্তাফা মুন্না, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (নারায়ণগঞ্জ) সোহেল আলম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোহাম্মদ  সোহাগ রনিসহ কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।


এসময় বিজয়ের সুবর্নজয়ন্তীতে উন্মুক্ত বিএ/বিএস,অনার্স,বিএ ও একাদশ এই চার শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদেরকে বরণে পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হয়৷পরে কলেজের ছাত্র-ছাত্রী ও অতিথিদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় শিল্পী ছাড়াও ক্লোজআপ তারকা বৃষ্টি ও মুহিত গান পরিবেশন করেন।


এসময় প্রধান অতিথি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশোনার পাশাপাশি গবেষণার প্রতি সময় দিতে হবে। গবেষণা শিক্ষার মান ও নিজের অভিজ্ঞতা অনেক গুণে বাড়িয়ে তোলে।

এসময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শাহ মোঃ সোহাগ রনি অত্র কলেজের শিক্ষকদের যাতায়াতের জন্য একটি হাইএক্স গাড়ি দেয়ার ঘোষণা দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭