​সোনারগাঁয়ে সোহাগ রনির নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

​সোনারগাঁয়ে সোহাগ রনির নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার


সোনারগাঁয়ে সোহাগ রনির নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে প্রায় ২০ গ্রামের কয়েক হাজার মানুষের চলাচলের জরাজীর্ণ রাস্তাটি নিজস্ব অর্থায়নে সংস্কার করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মো. সোহাগ রনি। 


শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ১২টায় স্থানীয়  এলাকাবাসীর অনুরোধে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কাইকারটেক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দারোগোল্লা পর্যন্ত প্রায় ২কিলোমিটার রাস্তার খানাখন্দ সংস্কার কাজ শেষে ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে পরিদর্শন করেন তিনি। 


সংস্কার কাজ পরিদর্শন শেষে তিনি বলেন, সামাজিক ও মানবিক কাজ করা আমার বংশগত বৈশিষ্ট্য। আমি আমার এলাকার উন্নয়নে কাজ করছি। এলাকাবাসীর দোয়া আমাকে এসমস্ত কাজ করতে উৎসাহিত করে। এলাকার উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের আরো কিছু রাস্তার সংস্কার কাজের অনুরোধ জানিয়েছেন। খুব শীঘ্রই তা সংস্কার করে দিবো ইনশাআল্লাহ। 


এসময় সোনাখালী, দারোগোল্লা, ভাটিপাড়া, উলুকান্দী, নাল আলাবদি, পাচপীর দরগা, ভাগলপুর, শুকুরদি, মাদবপুর, পিচ মাদবপুর, বাবরকপুর, কাফুরদি, কাইকারটেক, শেখ সাহেবের বাড়ি, রহমতপুর, আশ্রবদি, দুলুবেরকান্দী, কামারগাঁও, বৈরবদি, উলুকান্দা, মুকতিশপুর এলাকার স্থানীয় লোকজন রাস্তার সংস্কার কাজের জন্য হাজী শাহ মো. সোহাগ রনির প্রশংসা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭