সোনারগাঁয়ে দুই সন্তানের জননীকে অপহরণ করে নিকাহ নামায় স্বাক্ষর নেওয়ার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে দুই সন্তানের জননীকে অপহরণ করে নিকাহ নামায় স্বাক্ষর নেওয়ার অভিযোগ


সোনারগাঁয়ে দুই সন্তানের জননীকে অপহরণ করে নিকাহ নামায় স্বাক্ষর নেওয়ার অভিযোগ 



সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দুই সন্তানের জননীকে অপহরণ করে নিকাহ নামায় স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।  


এঘটনায় ওই দুই সন্তানের জননী বাদী হয়ে বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর)বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


ওই নারী ও অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে পশ্চিম হাবীবপুর গ্রামের কামালের বাড়ীর ভাড়াটিয়া আছিয়া বেগম এর বখাটে নেশাগ্রস্ত ছেলে মোঃ শাহিন (২৬) ও অজ্ঞাত নামা তার দুজন সহযোগীর সহযোগীতায় গতকাল বুধবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা দোয়েল বাস কাউন্টারের সামনে থেকে ওই নারীকে জোরকরে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক কাবিন নামায় স্বাক্ষর নেয়।পরে সুযোগ বুজে ওই নারী বখাটের হাত থেকে পালিয়া যায়।


জানাযায়,বখাটে শাহীন ও ওই নারী একই এলাকায় পাশাপাশি ভাড়াটিয়া থাকা অবস্থায় বখাটে শাহীন বিভিন্ন সময় তার মোবাইল নিয়া ওয়াইফাই ব্যবহারের পাসওয়ার্ড দিতো,তারই পেক্ষাপটে বখাটে শাহিন সুকৌশলে তার মোবাইল হইতে ফেসবুক পাসওয়ার্ড ছবিসহ গুরুত্বপূর্ণ ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে কু-প্রস্তাব দেয়। 


ওই নারী তার কুপ্রস্তাবে রাজী না হলে সে তার অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে স্বামীর সুখের সংসার ভেঙ্গে দিবে বলিয়া ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি দিতো এবিষয়ে শাহীনের মাসহ তার আত্মীয় স্বজনদের নিকট বিচার দিলে তার মা ও আত্মীয় স্বজনরা উল্টো ওই নারীকে  দোষারোপ করিয়া গালমন্দ করে এবং তাকে ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি ধামকি প্রদান করে। 


তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা দোয়েল বাস কাউন্টারের সামনে থেকে ওই নারীকে জোরপূর্বক উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে বিবাহ রিজিষ্টারে স্বাক্ষর নেয়। স্বাক্ষর নেওয়ার পর এই বিষয়ে কাউকে কিছু বললে ওই নারীর স্বামী সন্তানদের অপূরনীয় ক্ষতিসাধন করবে বলিয়া ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদান করে। একই দিন রাত ৯টায় শাহীন ওই নারীকে নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা ওভার ব্রিজের সামনে অবস্থান কালে শাহীন সিগারেট কিনার জন্য দোকানে গেলে ওই নারী কৌশলে পালিয়ে যায়। এ বিষয়ে ওই নারী আরোও জানান আমাকে বখাটে শাহিন যখন তখন আবারও অপহরণ করার চেষ্টা করবে বলে আমার মোবাইলে একাধিকবার হুমকি প্রদান করছে।


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭