ভাষা শহীদদের বেদীতে জুতা পায়ে আড়াইহাজার আঃলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রবি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

ভাষা শহীদদের বেদীতে জুতা পায়ে আড়াইহাজার আঃলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রবি


ভাষা শহীদদের বেদীতে জুতা পায়ে আড়াইহাজার আঃলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রবি


আড়াই হাজার প্রতিনিধিঃ-আসন্ন ইউপি নির্বাচনের আমেজ ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আড়াইহাজার এর ব্যতিক্রম নয়। নির্বাচন উপলক্ষে ইউপি সদস্যরা মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। এর মধ্যেই ঘটল এক কাণ্ড। ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এক ইউপি সদস্য মনোনয়নপত্র জমা দিয়ে ভোট প্রার্থনা কালে শহীদ মিনারে উঠে ফটোসেশন করা কালে তার সাথে জুতা পায়ে শহীদ মিনারে উঠে ফটোসেশন করেছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শ্রী রবীন্দ্রনাথ রবি।


গতকাল বুধবার (২৩ডিসেম্বর) বিকেলে উপজেলার ব্রাহ্মন্দী ৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে জুতাসহ নেতাকর্মীদের নিয়ে ফটোসেশন করেন। 


যিনি কিনা আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক। এ ঘটনায় সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ পুরো ইউনিয়নে।


খোঁজ নিয়ে জানা যায়, ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। তিনি বিকেলে প্রচারণার মধ্যে দিয়েই উল্লাসে ফেটে পড়েন। নেতাকর্মীদের নিয়ে মত্ত হন ফটোসেশনে। বিভিন্ন স্থানে ফটোসেশন করার পর চলে যান ব্রাহ্মন্দী ৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে। 


এসময় তার সাথে ছিলেন আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শ্রী রবীন্দ্রনাথ রবি। বিজয়ের মাসেই শহীদ মিনারে জুতাসহ উঠে নেতাকর্মীদের নিয়ে ফটোসেশন করেন তিনি। এতে করে সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ পুরো উপজেলাজুড়ে।এ বিষয়ে আড়াইহাজার উপজেলা বাসী নারায়ণগঞ্জ- ২ আসেনর সংসদ সদস্য মোঃ নজরুল ইসলাম বাবুর সুদৃষ্টি কামনা করেন। 


এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শ্রী রবীন্দ্রনাথ রবি বলেন,আসলে জুতা নিয়ে আমি বা আমরা শহীদ মিনারে উঠিনি, আমি সিরির নিচে ছিলাম। আমি আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের একজন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এটা হতেই পারে না বলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭