সোনারগাঁয়ে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকির অভিযোগ নৌকার বিরুদ্ধে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকির অভিযোগ নৌকার বিরুদ্ধে


সোনারগাঁয়ে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকির অভিযোগ নৌকার বিরুদ্ধে 


আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন বৈদ্যের বাজার ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে। 


জানা যায়,নির্বাচনে চেয়ারম্যান পদে এবারও স্বতন্ত্র প্রার্থীদের মাঝে হাড্ডাহাড্ডি লড়াই হবে। স্থানীয় ভোটার ও নির্বাচন বিশ্লেষকরা জানান ভোটাররা যদি নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে তবে ২০১৬ সালের নির্বাচনের পুনরাবৃত্তি হবে এতে কোন সন্দেহ নেই।


স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ডা. আব্দুর রউফ ও মাহবুব সরকার দু’জনই শক্ত প্রার্থী হওয়ায় ভোটের লড়াই বেশ হাড্ডাহাড্ডি হবে বলে জানা যায়। তবে আল-আমিন সরকার যদি কোন চমক দেখাতে না পারেন তবে পূর্বের অবস্থানে থাকবেন বলে একাধিক  সুত্রে জানা গেছে।


এদিকে স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান,আওয়ামী লীগের সমর্থিত চেয়ারম্যান  প্রার্থী আল- আমিন সরকারের ভাতিজা অর্নিস সরকার যে কিনা হামছাদী এলাকাবাসীর আতঙ্ক বলে পরিচিত, দিনে দুপুরে নেশা করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও স্থানীয় ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে আসছে বলে জানা যায়। আজ বুধবার সকালেও ভোটার ও স্বতন্ত্র সমর্থকদের তিনি হুমকি ধুমকি দেন।এসময় তিনি স্বতন্ত্র প্রার্থীদের বাবা,মা তুলে গালাগালি করেন।


এলাকাবাসী আরোও জানায়,অর্নিস সরকার একজন নেশা খোর তার নামে একাধিক মামলাও রয়েছে তার আতঙ্কে ৫/৬ নং ওয়ার্ডের জনগন দিনযাপন করছে।


জানা যায়,আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে বৈদ্যের বাজার ইউনিয়নে হাড্ডাহাড্ডি ভোটের লড়াই হবে স্বতন্ত্র দুই প্রার্থীর মাঝে। হেভিওয়েট দুই প্রার্থীই জমজমাট প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী প্রচার-প্রচারণায় সরগরম উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন। এদিকে গোষ্ঠীগত দাঙ্গাবাজ খ্যাত এ ইউনিয়নে ভোটারদের মাঝে রয়েছে চরম আতঙ্ক। নির্বাচনকে কেন্দ্র করে গ্রুপগুলো যে কোনো সময় দাঙ্গা-হাঙ্গামায লিপ্ত হতে পারে এমন আশঙ্কাও সাধারণ ভোটারদের মাঝে। ভোটের দিন পর্যন্ত এলাকায় যেন শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে এমন প্রত্যাশা এলাকার সাধারণ ভোটারদের।


ওপর দিকে একটি ভিডিও ফুটেজে দেখা যায় আল আমিন সরকারের বড় ভাই কালাম সরকার এলাকাবাসীকে প্রকাশ্য বলে বেড়াচ্ছে এ এলাকায় নৌকা ছারা কোন মার্কা থাকবে ভিডিও ফুটেজে দেখা যায় তিনি স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের ধমক দিচ্ছেন, এসময় তারা প্রতিবাদ করলে তিনি সিএনজি যোগে দ্রুত ওই স্থান ত্যাগ করেন।


এনিয়ে এলাকাবাসী  জানান এখনি পদক্ষেপ না নিলে ভোটাররা কেন্দ্রে যেতে পারবে না অনতিবিলম্বে স্থানীয় প্রশাসনের দৃষ্টি কামনা করছেন তারা।


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন,স্বতন্ত্র প্রার্থী ডাঃ আব্দুর রউফ চেয়ারম্যান এর পক্ষে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ইউসুফ উর রহমান বলেন,নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।ভোটের দিন পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। আতংকিত হওয়ার কোন কারণ নেই। ভোটের দিন আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় ভোটাররা অবাধে ভোট দিতে পারবে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭