নাঃগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

নাঃগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ের মৃত্যু

 


আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জের চাষাড়ায় সড়ক দুর্ঘটনায় বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এসময় তাদের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।  


শুক্রবার(১০ ডিসেম্বর)জুম্মা নামাজের পর এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের শম্ভুপুরা গ্রামের আলতাফ হোসেন(৪০) ও তার মেয়ে বেলী আক্তার(২০)।   


এ দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে ট্রাকের চাকার নীচ থেকে পিতা আলতাফ হোসেন ও মেয়ে বেলী আক্তারের মরদেহ ও আহত অবস্থায় রিকশা চালক উদ্ধার করা হয়।


পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানান,ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের চাষাড়া থেকে পঞ্চবটির দিকে রিকসা যোগে বাবা মেয়ে যাচ্ছিলেন। এসময় উল্টো দিক থেকে দ্রুত চালিয়ে আসা একটি ট্রাক তাদের রিকশার সামনে দিকে ধাক্কা দিলে তারা সড়কে পড়ে যায় তখন ট্রাকটি তাদের মাথার উপর উঠিয়ে দেয়।


এসময় চালক ট্রাক রেখে পালানোর চেষ্টা করলে জনতা তাকে ধরে পুলিশের কাছে তুলে দেয়।পরে ফায়ার সার্ভিস ও ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।


ঘটনাস্থলে আসা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর জানান, মরদেহ দুটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি আরো জানান,গত ৩রা ডিসেম্বর আমেরিকা থেকে দেশে ফিরে বেলী আক্তার তার খালার বাসায় অবস্থান করছিলো,আজ শুক্রবার একটি অনুষ্ঠানে নিয়ে যায় তার বাবা আলতাফ। সেখানে থেকে ফেরার পথেই দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় তাদের মৃত্যু হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭