মদনপুর কেওডালা ৮নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে আলহাজ্ব গাজী এম এ সালাম কে নাগরিক গণসংবর্ধনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ নভেম্বর, ২০২১

মদনপুর কেওডালা ৮নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে আলহাজ্ব গাজী এম এ সালাম কে নাগরিক গণসংবর্ধনা



সুমন হাসান:- পূনরায় টানা তৃতীয়বারের মতো মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আলহাজ গাজী এম এ সালামকে মদনপুর ইউনিয়নের ৮নং কেওঢালা  ওয়ার্ডবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।


 (২০ নভেম্বর) শনিবার বিকেলে কেওঢালা বাড়দিঘীপার জামে মসজিদ সংলগ্ন মাঠে ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলী আক্কাসের সভাপতিত্বে, হাফেজ পারভেছের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে।


নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম তিনি তার বক্তব্য জানান। 


আমি আপনাকে বলতে চাই আজকে যারা সকলে উপস্থিত আছেন আপনাদের মাধ্যমে আপনি প্রতিশ্রুতি দিয়েছেন কবরস্থানের রাস্তার কাজ বাস্তবায়ন করবেন পরিদর্শনও করেছেন। কিন্ত কাজ বন্ধ হয়েছে আমাদের কাউকে জানান নাই? আমাদের কাউকে অবগত করেন নাই?  আমরা কি ধরে নিবো যারা কাজ বন্ধ করেছে তাদের কাছ থেকে পোর্টইসকাম নিয়ে কাজ বন্ধ করে দিয়েছেন। আমি সকলকে সাক্ষী রেখে বলতে চাই আগামী দিনে যেকোনো অপশক্তিকে প্রতিহত করে আগামী দিনে এই কাজকে বাস্তবায়িত করবো করবো করবো- ইনশাআল্লাহ। 



আপনারা সকলে আমাকে ভোট দিয়েছেন আপনাদের উন্নয়নের জন্য। আপনারা ভোট দিয়েছেন কাজ করার জন্য। আপনারা ভোট দিয়েছেন সাহেবগিরি করার জন্য নয়। গোলামী করার জন্য! ৬থেকে ৯নং ওয়ার্ডবাসী সকল বিষয়ে তারা অগ্রাধিকার পাবে এ কারণেই তারা সকলে আমাকে বিপুল ভোট দিয়ে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত করেছেন। আপনাদের এই নাগরিক সংবর্ধনায় ও লাল-গোলাপের ভালোবাসায় সিক্ত।



কেওঢালা যুব সমাজের আইকন মোঃ মামুনুর রশিদ মামুনের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনার আয়োজনটি সম্পূর্ণ হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ ৬ নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব গাজী আরিফুল ইসলাম আলিনুর, বন্দর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, ১৭নং বাগদোবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতিঃ জাহাঙ্গীর ভূইয়া,বিশিষ্ট ব্যবসায়ী, ৫০৫ ব্রিক্সফিল্ড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ  আমান উল্লাহ আমান, বিবিএম ব্রিকস্ ফিল্ড এর ব্যবস্থাপনা পরিচালক,মোক্তার হোসেন ভূইয়া,মদনপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আক্তার হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত হোসেন,ধামগর ইউনিয়ন পরিষদ এর মেম্বার, আবু সাঈদ মেম্বার,মোঃ জসিম উদ্দিন মোল্লা,শেখ ফরিদ, রহিম বিন আলী,ডাঃ সুমন, যুবলীগ নেতা ইয়াসির আহাম্মেদ,ইব্রাহীম মিয়া,হানিফ দেওয়ান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭