কায়সার ও আল মামুনকে জেলা আওয়ামী লীগের শোকজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ নভেম্বর, ২০২১

কায়সার ও আল মামুনকে জেলা আওয়ামী লীগের শোকজ



আজকের সংবাদ ডেস্কঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের সিনিয়র নেতা সম্পর্কে অশালীন মন্তব্য করার কারণে জেলা আওয়ামীলীগ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত ও নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 


শনিবার (৬ই নভেম্বর) জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


কার্যকরি কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দপ্তর সম্পাদক এম এ রাসেল জানায় যে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের সিনিয়র নেতা সম্পর্কে অশালীন মন্তব্য করার কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়।


এইদিন বেলা সাড়ে ১১ টার দিকে শহরের ২নং রেল গেট দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের রুদ্ধদ্বার বৈঠক শুরু হয়। বৈঠকটি সকাল দশটায় শুরু হওয়ার কথা থাকলেও কমিটির সদস্যরা যথা সময়ে উপস্থিত না হওয়াতে তা শুরু হয় দেড় ঘণ্টা পর।এই সভাটির মূল এজেন্ডা ছিলো ইউপি নির্বাচন।


এম এ রাসেল জানান, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাতকে শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি আমাদের সভাপতি ও সেক্রেটারি সম্পর্কে অশালীন উক্তি করেছেন। এছাড়া সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকেও শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭