সোনারগাঁয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম, বাড়িঘরে অগ্নি সংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম, বাড়িঘরে অগ্নি সংযোগ



আজকের সংবাদ ডেক্সঃ- জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্দা গ্রামে হামলা চালিয়ে বাড়িঘরে অগ্নি সংযোগ করে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আজ বুধবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  


পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা গ্রামের হাসেম মিয়ার পরিবারের সঙ্গে আব্দুর রহিমের পরিবারের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। গত মঙ্গলবার রাতে এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এর জের ধরে হাসেম মিয়ার নেতৃত্বে বাচ্চু মিয়া, টুলু মিয়া, মাসুদ, মাহাবুব, জালাল মিয়া, রাসেল, রিয়াজসহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রহিমের বাড়ীতে হামলা চালিয়ে আব্দুর রহিম, তার বোন সানজিদা আক্তার ও মাইমুনা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আহতরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলে প্রতিপক্ষরা এ সুযোগে রাতের আধারে আব্দুর রহিমের বাড়িঘরে লুটপাট চালিয়ে অগ্নিসংযোগ করে দেয়। এ ঘটনায় আহত আব্দুর রহিমের মা রাবেয়া আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


আহত আব্দুর রহিমের মা রাবেয়া আক্তার বলেন, জমি নিয়ে বিরোধের জেরেই হাসেম মিয়া ও তার সহযোগীরা আমার ছেলে ও মেয়েকে কুপিয়ে আহত করে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে। 


অপরদিকে হাসেম মিয়া জানান, জমি নিয়ে তাদের সঙ্গে বিরোধ রয়েছে এ কথা সত্য। তবে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় তার লোকজন জড়িত নন বলে দাবি করেন।  


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭