নোয়াগাঁও ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ দেওয়ানের মনোনয়ন বৈধ ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ নভেম্বর, ২০২১

নোয়াগাঁও ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ দেওয়ানের মনোনয়ন বৈধ ঘোষণা



আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন ইউপি নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নোয়াগাঁও ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান ইউসুফ দেওয়ান চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বৈধতা পেয়েছেন।


গত ৪ নভেম্বর যাচাই বাচাইয়ের দিন সোনারগাঁ উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ইউসুফ উর রহমান চেয়ারম্যান প্রার্থী ইউসুফ দেওয়ান এর কাগজে ত্রুটি থাকায় সাময়িকের জন্য অবৈধ ঘোষণা করেন।  পরে আপিল করলে আজ তার প্রার্থীতা মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।


নির্বাচন কমিশন সূত্র জানায়,নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ দেওয়ান স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেন তার মনোনয়নপত্রে আয়কর রিটার্ন দাখিল দেখালেও সামগ্রিক কিছু ভুল থাকায় তার মনোনয়ন বাতিল হয়। পরে নির্বাচন কমিশনের আইন অনুযায়ী আপিল করে ভুল সংশোধনের মাধ্যমে মনোনয়ন বৈধতা ঘোষনা পান চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ দেওয়ান। এর ফলে তার ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আর বাধ্য বাধকতা রইলো না।


উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ঘোষিত তফসিল অনুযায়ী সোনারগাঁ উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। আগামীকাল ১১ই নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ১২ই নভেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হওয়ার পর প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭