সোনারগাঁয়ে আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় এক আইনজীবির উপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আইনজীবীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আজ বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।


প্রতক্ষ্যদর্শী ও থানার অভিযোগ সুত্রে জানাগেছে, রোববার(২১শে নভেম্বর) সকালে উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকায় কৃষ্ণপুরা গ্রামের আঃ আউয়ালের ছেলে মিলন তার  মটর সাইকেলটি আইনজীবীর মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রাখে এ সময় ওই আইনজীবী রফিকুল ইসলাম খোকন মটর সাইকেল টি একটু দুড়ে রাখতে বলাই ক্ষেপে যান মিলন। এক পর্যায়ে তার উপর চড়াও হয়ে মারতে যায়।


আশপাশের লোকজন বাধাঁ দিলে মিলন চলে যায় পরে মিলনের ছোট ভাই কিশোরগ্যাং সুজন ও তার ভাড়াটিয়া গুন্ডা বারেকের ছেলে শাহজালাল ও আরো অঞ্জাত ৩/৪জন সন্ত্রাসী এসে তার ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে গিয়ে আইনজীবী রফিকুল ইসলাম খোকনের উপর হামলা চালিয়ে মারধর করে মারাত্মক জখম করে পরে তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে লুটপাট করে নগদ ৩০হাজার টাকা সহ ৩৫ হাজার টাকার ক্ষতি সাধনকরে চলে যায়। আহত আইনজীবীকে উদ্ধার করে আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেন, এ ঘটনায় বিকেলে আইনজীবী রফিকুল ইসলাম খোকন বাদী হয়ে সেনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।


এব্যাপরে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান,আইনজীবীর উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭