সোনারগাঁয়ে জাতীয় সমবায় দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৬ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে জাতীয় সমবায় দিবস পালিত



আজকের সংবাদ ডেস্কঃ ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যের আলোকে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। 


এ উপলক্ষে শনিবার(৬ই নভেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। 


উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমবায় বিভাগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া। 



ভট্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বি আর বিলকিসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। 


অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা আনিসা খাতুন।


এসময় প্রধান অতিথি বলেন, সমবায় সমিতি যুব উন্নয়ন ট্রেনিং দিয়ে তরুণদের নিজের পায়ে দাঁড়াতে এবং স্বাবলম্বী করে যাচ্ছে। এছাড়াও তিনি 'বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন' শীর্ষক আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবন আদর্শ ও রাজনৈতিক কর্মকান্ডের উপরে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন। 


এসময় আরও উপস্থিত ছিলেন,অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত,সহকারী পরিদর্শক সাইফুল ইসলাম,রাহিমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কিশোর কিশোর গানের শিক্ষিকা তাজিয়া ফারহানা রুনা প্রমুখ। এছাড়াও সভায় বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা,সুশীল সমাজসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭