সোনারগাঁয়ে গলাকাটা যুবককে মৃতদেহ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে গলাকাটা যুবককে মৃতদেহ উদ্ধার

 


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের দক্ষিন সেনপাড়া এলাকায় সোমবার আশরাফুল আলম শাকিল গাজী (৩৩) নামের এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 


নিহত আশরাফুল আলম শাকিল গাজী মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ রিাের্ট লেখা পর্যন্ত মামলার প্রন্তুতি চলছে।


খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের (বি-সার্কেল)অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। 


নিহত যুবকের স্ত্রী রাত্রী আক্তার জানান, তার স্বামী আশরাফুল আলম গাজী গত ১৫দিন আগে ঢাকা জুরাইন এলাকার সিফাত ও সাব্বির নামের দু'জন বন্ধুর সঙ্গে মিলে কাঁচপুর ইউনিয়নের দক্ষিন সেনপাড়া গ্রামের হাজি মুন্সি আব্দুর রহমানের বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে এই বসবাস করতো। তারা তিনজনই প্রায় সময় মাদকদ্রব্য সেবন করতো। তাই আমি আমার বাবার বাড়ী কুমিল্লায় থাকতাম। গত দু'দিন যাবত তার সঙ্গে মোবাইলে কোন যোগাযোগ না করতে পেরে আজ সকালে বাসায় এসে দেখি রুমে তালা বন্ধ অবস্থায় রয়েছে। পরে প্রতিবেশীর সহযোগিতায় তালা খুলে তার গলাকাটা লাশ দেখতে পাই।

                                                                                                                            

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭