তাদের টার্গেটে ছিলো আ.লীগ কর্মীরা--মন্ত্রী গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

তাদের টার্গেটে ছিলো আ.লীগ কর্মীরা--মন্ত্রী গাজী



মোঃ মোয়াশেল ভূঁইয়া:-রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আওয়ামী লীগ কর্মীদের উপর তাদের টার্গেট ছিলো। এখনো আওয়ামী লীগ নেতাকর্মীরা স্বাধীনতা বিরোধী ও সন্ত্রাসীদের টার্গেটে আছে। তাদের উপর হামলা এবং হুমকি দেওয়া হচ্ছে। প্রশাসনকে বলবো আপনারা প্রত্যেকটা এলাকায় নজর রাখবেন এবং সতর্ক থাকবেন । ওই সন্ত্রাসীদের আইনের আওতায় নিয়ে আসবেন।



গতকাল শনিবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ রাইস সাইলো এবং প্রিমিক্স কার্নেল ফ্যাক্টরি নির্মাণ কাজ এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শামীম ওসমান এমপি, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহসহ অনেকে উপস্থিত ছিলেন।


নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, বাংলাদেশ খুব আরামে হয়নি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অনেক রক্ত দিয়ে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি। আমরা বাঙালিরা জাতির পিতাকে হত্যা করেছি। তার কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বহুবার হত্যার চেষ্টা করা হয়েছে, কিন্তু পারেনি ষড়যন্ত্রকারীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭