র‌্যাব-১১র অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

র‌্যাব-১১র অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার



আজকের সংবাদ ডেক্সঃ- র‌্যাব-১১র পৃথক অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল, ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


মঙ্গলবার(২৬ অক্টোবর)সকালে সোনারগাঁ থানার মোগড়াপাড়া এলাকা ও সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।


সোনারগাঁ থেকে গ্রেফতারকৃতরা হলোঃ মোঃ জাহাঙ্গীর(৪৪)কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর এলাকার মৃত আরজ মিয়ার ছেলে ও অপর আসামী মোঃ সুমন একই এলাকার মৃত আঃ খালেকের ছেলে।এসময় তাদের কাছ থেকে ২৯২ বোতল ফেনসিডিল ও ১৯৬০ পিস ইয়াবা উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়। 


অপর দিকে সিদ্ধিরগঞ্জ থেকে লিমন আহম্মেদ রাব্বি(২১) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মুকসুদপুর এলাকার রবিউল ইসলাম লাবুর ছেলে ও তার অপর সহযোগী মোঃ রাশেদুল ইসলাম(২৮) নওগাঁ জেলার সাপাহার থানাট প্রফেসরপাড়া এলাকার মোঃ হাফিজ উদ্দিনের ছেলে।তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 


এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭