জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত ইঞ্জিঃ মাসুম



আজকের সংবাদ ডেক্সঃ- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ৪২তম জন্মবার্ষিকী আজ। তিনি ১৯৭৯ সালের ৫ই অক্টোবর জন্মগ্রহণ করেন । তিনি ১ পুত্র ৩ মেয়ে সন্তানের জনক। তার দক্ষ নেতৃত্বে বদলে যাচ্ছে সোনারগাঁও উপজেলা  আওয়ামী লীগ। তার অবদানে উন্নত জীবন পাচ্ছে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ। জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।


তিনি পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে টানা দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হন। সোনারগাঁ উপজেলাবাসী তাকে মানবতার ফেরিওয়ালা উপাধি দিয়েছেন ।



ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড.সামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক কায়সার হাসনাতসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো।

 

এদিকে সোনারগাঁও উপজেলা ও পিরোজপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃিবৃন্দ মঙ্গলবার সকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের জন্মবার্ষিকী পালন করেছে। 


এসময় আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানান। তারা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের দীর্ঘায়ু কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭