ইউএনও আতিকুল ইসলামের সাফল‍্যের এক বছর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

ইউএনও আতিকুল ইসলামের সাফল‍্যের এক বছর



মোঃ নুর নবী জনিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সফলতার সাথে এক বছর পূর্ণ করে দ্বিতীয় বছরে পদার্পণ করলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃআতিকুল ইসলাম। 


গত ২৬শে জুলাই ২০২০ ইং খ্রিস্টাব্দে তিনি সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম যোগদানের পর বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ডের মধ্য দিয়ে ইতোমধ্যে সোনারগাঁয়ে মানুষের নজর কেড়েছেন। ঢাকা বিভাগের সেরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পেয়েছেন স্বীকৃতি।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ পালনসহ করোনা মহামারীর সময় অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ভ্রাম্যমাণ আদালত কোর্ট পরিচালনা ও নিয়মিত বাজার মনিটরিং থেকে শুরু করে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে তার সরব উপস্থিতি জনগণের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।


এছাড়াও এ বছরের রোজার মাসজুড় সোনারগাঁয়ে রাতের আধারে দরিদ্র অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সাহরি বিতরণ করে স্বীকৃতি পেয়েছেন মানবিক ইউএনও হিসেবে।


ভূমিহীন পরিবারের জন্য ঘর নির্মাণ, অসহায় মুক্তিযোদ্ধাদের ঘরসহ আরো অনেকের ঘর নির্মাণের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। গ্রামীণ দাঙ্গা প্রতিরোধ, বাল্যবিবাহ নিরোধ, মৌলবাদের মূলোৎপাটনসহ এলাকার উন্নয়নে বিভিন্ন ধরণের উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ, শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সার্বিক মান উন্নয়নে কাজ করেছেন তিনি।


এরকম নানাবিধ সফলতার মধ্য দিয়েই এক বছর পূর্ণ করলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম।


ইতোমধ্যে তিনি কাজের স্বীকৃতি হিসেবে সোনারগাঁয়ের একাধিক সাংবাদিক সংগঠন, চেয়ারম্যান ও প্রতিষ্ঠান থেকে পেয়েছেন সম্মাননা স্বারক। তার সততা, কর্মদক্ষতা ও পরিশ্রম দিয়ে সাধারণ মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম বলেন, শত বাধা বিপত্তি পেরিয়ে সকলের সহযোগিতা নিয়ে এভাবেই সামনের দিকে এগিয়ে যেতে চাই।


এই জনহিতকর কাজগুলোতে সর্বাত্মকভাবে সহায়তার জন্য স্থানীয় সাংসদ এবং জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানান এ সরকারি কর্মকর্তা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭