পোশাক শ্রমিককে অপহরনের পর ধর্ষন,অতঃপর হত্যার অভিযোগ,থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

পোশাক শ্রমিককে অপহরনের পর ধর্ষন,অতঃপর হত্যার অভিযোগ,থানায় মামলা



আজকের সংবাদ ডেস্কঃ-চট্রগ্রাম বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে লিমা আক্তার(১৭) নামে এক পোশাক শ্রমিককে অপহরনের পর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ে এসে ধর্ষনের পর হত্যার অভিযোগ উঠেছে। 


এ ঘটনায় গতকাল বিকেলে ওই তরুনীর পিতা টিটন মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


মামলার এজাহারে তরুনীর পিতা টিটন মিয়া উল্লেখ করেন,তিনি চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনীর বাসিন্দা। তার মেয়ে লিমা আক্তার একটি পোশাক কারখানায় চাকুরী করতো। গত ৯ অক্টোবর রাত ৯টায় কারখানা থেকে কাজ শেষে ফেরার পথে রুবি গেইট এলাকা থেকে সে নিখোঁজ হয়। পরের দিন বায়েজিদ বোস্তামী থানায় একটি সাধারন ডায়েরী করেন তিনি। 


এ ঘটনায় গত সোমবার রাতে তার দুসম্পর্কের এক ভাতিজা তার মুঠোফোনে জানায় অপহরণকারীরা তার মেয়েকে অপহরণ করে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে নিয়ে গিয়ে সাগর মিয়ার ভাড়া বাড়িতে তৈয়ব হোসেন ও তার বন্ধুরা আটক করে জোরপূর্বক ধর্ষন করে।


এঘটনায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বায়েরা গ্রামের জালাল মিয়ার ছেলে তৈয়ব হোসেন, একই এলাকার ভবানীপুর গ্রামের লাতু মিয়ার ছেলে হাসান  ও নোয়াখালীর হুগলি এলাকার মহিতুল্লার ছেলে আমজাদ হোসেন রায়হান কে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭