বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক অবরোধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক অবরোধ



আজকের সংবাদ ডেস্কঃ বকেয়া বেতনের দাবিতে ওপেক্স অ্যান্ড সিনহা গার্মেন্টেসের কয়েক হাজার শ্রমিকরা ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ।


বুধবার সন্ধ্যায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শ্রমিকরা। এতে দুই মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।


এখবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ,শিল্প পুলিশ, কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে যান চলাচলের সচল করেন।



জানা যায়,বুধবার বেতন দেওয়ার কথা থাকলেও তাদের বকেয়া বেতন না দেয়ায় শ্রমিকরা একত্রিত হয়ে মহাসড়ক অবরোধ করে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন। 


ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের বিক্ষুব্ধ শ্রমিকরা জানান,যে তিন মাসের বকেয়া বেতন দেই দিচ্ছি বলে কোম্পানি তালবাহানা শুরু করেন। এছাড়া শ্রমিকদের অবসর সার্ভিস,মাতৃত্বকালীন ছুটি, বাৎসরিক ছুটির,মৃত্যুজনিত এককালীন বীমার টাকা পরিশোধ করা হচ্ছে না। এসব বিষয় নিয়ে শ্রমিকরা মালিক পক্ষের লোকজনের সাথে কথা বলতে গেলে তারা ভয়ভীতি দেখাচ্ছেন। তারা বলেন দাবি পুরন না হলে মহাসড়কে জোর আন্দোলন চলবে।


সোনারগাঁ থানার কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান জানান, শ্রমিকদের দাবি নিয়ে মালিকপক্ষের সঙ্গে কথা হয়েছে। তাদের দাবি পুরনের আশ্বাস দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে পন্যবাহী যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭