সোনারগাঁওয়ে রাস্তা সংস্কার ও মাদ্রাসার উন্নয়ণে ইঞ্জিঃমাসুমের আর্থিক সহায়তা প্রদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁওয়ে রাস্তা সংস্কার ও মাদ্রাসার উন্নয়ণে ইঞ্জিঃমাসুমের আর্থিক সহায়তা প্রদান




সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে পিরোজপুর ইউনিয়নের পাঁচআনি চরগোয়ালদী মাহফুজুর রহমানের বাড়ী হইতে আঃ রহমানের বাড়ী পর্যন্ত মাটি ভরাট ও আরসিসি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।


রোববার(২৬সেপ্টেম্বর) সকালে পিরোজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পাঁচআনি চরগোয়ালদী এলাকায় এ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত সকলের সম্মুখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের হাতে ৩ লক্ষ টাকা ও ভাটিবন্দর মাদ্রাসার উন্নয়ণ কাজের জন্য ২ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম। এলাকাবাসী জানান,দীর্ঘদিন যাবত এ রাস্তাটি বেহালদসায় কয়েক গ্রামের জনগন ও শিক্ষার্থীরা চলাচলে খুবই কষ্ট হয়। এই রাস্তাটি নির্মাণ করা হলে কয়েক হাজার গ্রামবাসীর জনদূর্ভোগ লাঘব হবে বলে জানান এলাকাবাসী। 


এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ,পিরোজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর আলম,সাবেক মেম্বার মনির হোসেন প্রমুখ। রাস্তা নির্মাণ ও মাদ্রাসায় অনুদান শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের মা এবং ছোট ভাইসহ সকল মৃত ব্যাক্তিদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭