আমাদের নিয়ে অনুসন্ধানী করুন। দেখুন আমাদের ভিতরে কি বাহিরে কি।- হোসাইন মোহাম্মদ সেলিম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

আমাদের নিয়ে অনুসন্ধানী করুন। দেখুন আমাদের ভিতরে কি বাহিরে কি।- হোসাইন মোহাম্মদ সেলিম


আমাদের নিয়ে অনুসন্ধানী করুন,দেখুন আমাদের ভিতরে কি বাহিরে কি।- হোসাইন মোহাম্মদ সেলিম



সাজেদা ইসলামঃ--সীমাহীন মিথ্যাচার,অপপ্রচার, গুজব,হত্যার হুমকি ও  ধমীয় অনুভুতিকে ব্যবহার করে সন্ত্রাস সৃষ্টির বিরুদ্ধে গণমাধ্যমকে অবহিতকরণ "মিট দ্য প্রেস"এ উপস্থিত হয়ে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ বিরোধী জাতীয় কমিটির চেয়ারম্যান ও হেযবুত তৌহিদ এর এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বলেন, হেযবুত তৌহিদ একটি সত্যনিষ্ঠ আন্দোলন। ২৪ বছর ধরে আমরা সন্ত্রাস,জঙ্গিবাদ, ধর্মব্যবসা মাদক, অপরাজনীতি সহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে আদর্শিক লড়াই চালিয়ে যাচ্ছি।এই দীর্ঘ সময়ে হেযবুত তৌহিদ রাষ্ট্রের একটিও আইন ভঙ্গ করি নাই, কোন অন্যায় করি নাই। তবুও মিথ্যা অভিযোগে, মিথ্যা সন্দেহে শতশত বার আমাদের সদস্যদেরকে গ্রেফতার করা হয়েছে, তদন্ত করা হয়েছে এবং প্রত্যেকটিতেই হেযবুত তৌহিদদের সদস্যরা নিদোষ প্রমাণিত হয়েছেন। প্রশাসনের পক্ষ থেকে যেসব তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেওয়া হয়েছে সেগুলোর কপি আমাদের কাছে কাছে। আমরা আদালতের ভাষ্যে দেখতে পাই, যেখানে বলা হয়েছে হেযবুত তৌহিদ ইসলাম বিরোধী নয়,জঙ্গি নয়,কোন প্রকার সামাজিক অপরাধের কোন প্রমাণ পাওয়া যায় নি।


১৫ সেপ্টেম্বর বুধবার সকল ১১টায় সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরীবাড়ী বাস সংলগ্ন নবাবী চায়নিজ রেস্টুরেন্টে  অনুষ্ঠিত হওয়া মিট দ্যা প্রেস অনুষ্ঠানে মুখ্য আলোচক হোসাইন মোহাম্মদ সেলিম (এমাম,হেজবুত তৌহিদ) আরও বলেন, এদিকে মুফতি মাওলানা টাইটেলধারী কাফের, মুরতাদ, বাতেল ফেরকা, খ্রিষ্টান, ইহুদির দালাল ইত্যাদি বলে ফতোয়া দিয়ে যাচ্ছে। অন্যদিকে তাদের ফতোয়ায় প্ররোচিত হয়ে তাদের অন্ধ অনুসারীরা প্রকাশ্যে হুমকি দিয়ে চলে, " তোকে জবাই করা হবে, হত্যা করা হবে, মাথা কাটা হবে, বিনা জানাজায় দাফন করা হবে, কবর দেওয়া হবে, পুড়িয়ে হত্যা করা হবে" ইত্যাদি। 

সবশেষ তিনি বলেন, যেভাবে আমাকে এবং আমাদের সদস্য সদস্যদেরকে প্রাণনাশের, এমনকি আত্মঘাতী হামলার হুমকি দেওয়া হচ্ছে তাতে আমরা আশঙ্কা করছি আমরা যে কোন জায়গায়, যে কোন সময়ে আক্রান্ত হতে পারি। এমতাবস্থায় আমার ও আমার সদস্যদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাচ্ছি। সাংবাদিকদের উদ্দেশ্য, আপনার জাতির বিবেক।আমাদের নিয়ে অনুসন্ধানী করুন। দেখেন আমরা ভিতরে কি বাহির কি।


উল্লেখ, হেযবুত তৌহিদ এর কিছু স্লোগান জেগেছে নারী

জেগেছে জাতি 

সত্য মোদের 

চির সাথী।।


অন্যায়ের বিরুদ্ধে 'ন্যায়',শয়তানের বিরুদ্ধে  'সরলতা'।প্রতারণা অন্ধত্বের বিরুদ্ধে যুক্তিবোধে'র সংস্কৃতি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭