সোনারগাঁ উপজেলার উপ-নির্বাচন ৭ অক্টোবর" ৬ জন প্রার্থীর নাম কেন্দ্রে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁ উপজেলার উপ-নির্বাচন ৭ অক্টোবর" ৬ জন প্রার্থীর নাম কেন্দ্রে


সোনারগাঁ উপজেলার উপ-নির্বাচন ৭ অক্টোবর" ৬ জন প্রার্থীর নাম কেন্দ্রে



আজকের সংবাদ ডেস্কঃ নির্বাচন কমিশন ( ইসি ) ঘােষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনের অংশ হিসেবে সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে আগামী ৭ অক্টোবর। ওই দিন উপজেলার মানুষ নির্ধারণ করবে, কে হবে তাদের প্রতিনিধি।


নির্বাচন কমিশনের ৮৫ তম সভায় গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এই ভােট গ্রহণের তারিখ নির্ধারণ করেন।


সিসি এসএম আসাদুজ্জামানের স্বাক্ষরিত এক তফসিলে জানানাে হয়েছে, আগামী ১৩ সেপ্টেম্বর মনােনয়নপত্র দাখিলের শেষ তারিখ, ১৪ সেপ্টেম্বর দালিককৃত মনােনয়নপত্র বাছাইয়ের তারিখ নির্ধারণ, ১৯ সেপ্টেম্বর প্রার্তীতা প্রত্যাহারের শেষ তারিখ ও ৭ অক্টোবর ভােট গ্রহণ হবে।


শূন্যপদের নির্বাচনে দলীয় মনােনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। দলীয় সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আগামী ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত মনােনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের একটি সূত্র- জানিয়েছেন, ৫ সেপ্টেম্বর রবিবার এই উপজেলায় শূন্যপদে নির্বাচনে দলীয় মনােনয়ন পেতে আগ্রহী ৬ জন প্রার্থীর নামে ফরম জমা দেয়া হবে।


সম্ভাব্য এই তালিকায় রয়েছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাড শামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহাফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, আওয়ামীলীগ নেতা ও মরহুম মোশারফ চেয়ারম্যানের ভাই মনির হোসেন ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বর্তমান ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।


১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে সােনারগাঁ উপজেলা পরিষদ এলাকা । বিদ্রোহীসহ ৪ প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হারিয়ে ২০১৯ সালের ৩১ মার্চ এই উপজেলার চেয়ারম্যার হয়ে ছিল মােশারফ হােসেন । গত ২২ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। এরপর থেকে পদটি শূণ্যই ছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭