সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা, গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা, গ্রেফতার-২


সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা, গ্রেফতার-২



মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ--সিদ্ধিরগঞ্জের একটি জুট মিল থেকে পরিত্যক্ত মেশিনারীজের পার্টস চুরি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুস্কৃতিকারীরা।


সোমবার (১৩ সেপ্টেম্বর) ভোরে সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামের মনোয়ারা জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে।


এসময় আব্দুল হান্নান ও জুয়েল নামে ২ জনকে গ্রেফতার ও কবির নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।


ঘটনাস্থল থেকে ১টি পেট্রোল বোমা, ১টি ধারালো দা, ৩টি মোবাইল ফোন ও চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ মালামাল জব্দ করেছে পুলিশ।


এলাকাবাসী জানায়, সোমবার ভোর ৪ টার দিকে সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় অবস্থিত মনোয়ারা জুট মিল থেকে আব্দুল হান্নান এবং তার সহযোগী জুয়েল ও কবিরসহ আরো ৫/৭ জন পরিত্যক্ত মেশিনারীজের পার্টস খুলে ট্রাকে ভর্তি করতে দেখে তারা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করে।


সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে পৌছালে দুস্কৃতিকারীরা ট্রাক ভর্তি মালামাল নিয়ে পালানোর সময় পুলিশ তাদের ধাওয়া করে। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে এসময় পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। পরবর্তীতে পুলিশ তাদের ধরতে গেলে পিছন থেকে কয়েকজন দুস্কৃতিকারী পুলিশের গাড়ি ভাংচুর করে। এসময় পুলিশ হাতেনাতে একটি অবিস্ফোরিত পেট্রোল বোমাসহ আব্দুল হান্নানকে গ্রেফতার ও হান্নানের দেওয়া তথ্যমতে পরবর্তীতে ওই জুটমিলের পাশে থেকে জুয়েল ও কবির নামের দুজনকে আটক করে।


পুলিশের উপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার ও এক জনকে আটক হয়েছে। তারা যখন পুলিশের উপর হামলা করে তখন পরে পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পুলিশের উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭