শোক দিবসের তোরণে দুর্বৃত্তের হানা,হাজ্বী মোঃ আবুল হোসেনের তীব্র নিন্দা ও প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

শোক দিবসের তোরণে দুর্বৃত্তের হানা,হাজ্বী মোঃ আবুল হোসেনের তীব্র নিন্দা ও প্রতিবাদ


শোক দিবসের তোরণে দুর্বৃত্তের হানা,হাজ্বী মোঃ আবুল হোসেনের তীব্র নিন্দা ও প্রতিবাদ


আজকের সংবাদ ডেস্কঃ - হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ষড়যন্ত্রের মাধ্যমে ১৫ আগষ্ট স্বপরিবারে খুন করেছিল খন্দকার মোশতাক। সেই  খন্দকার মোশতাকের প্রেতাত্মারা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের দুই দুইবারের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার ১৫ আগষ্টের শোক দিবসের মেঘনা থেকে কাঁচপুর পর্যন্ত সাঁটানো প্রায় ৩০০ ব্যানার, ফেস্টুন রাতের অন্ধকারে ছিড়ে ফেলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হাজ্বী মোঃ আবুল হোসেন।


উল্লেখ গত বৃহস্পতিবার গভীর রাতে সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় সংসদ সদস্যর উদ্যোগে টাঙানো ব্যানার দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলে। ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিও কেটে ফেলেছে দুর্বৃত্তরা।কাঁচপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সামনে নির্মাণকৃত তোরণে এক অংশের ব্যানার ছিড়ে ফেলা হয়েছে। এছাড়াও নির্মিত একটি তোরণ ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলেন দুর্বৃত্তরা।


এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হাজ্বী মোঃ আবুল হোসেন বলেন ন্যাক্কারজনক কাজ একমাত্র মোস্তাকের বংশধররাই করতে পারে.জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবদ্দশায় জেল-জুলুম রাজনীতি ত্যাগ তিতিক্ষা বুদ্ধির মাধ্যমে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিল। তার সহচর মোস্তাক দেশবিরোধী চক্রান্ত করে আমাদের প্রিয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারকে হত্যা করেছিল।  এই ন্যাক্কারজনক ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।তিনি বলেন,যারা বঙ্গবন্ধুকে ভালবাসে তারা এমন ঘৃণ্য কাজ করতেই পারেনা ’অবিলম্বে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তিনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭