সোনারগাঁয়ে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ আগস্ট, ২০২১

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


সোনারগাঁয়ে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার 



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা এলাকা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ ও বিয়ারসহ ৪মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


সোনারগাঁ থানা পুলিশে একটি চৌকস দল অফিসার ইনচার্জ হাফিজুর রহমান এর নেতৃত্বে এস আই রাকিব গত সোমবার(২৩ আগস্ট) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। 


এ সময় তাদের কাছ থেকে ১০৯ ক্যান বিয়ার, ২ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন : সোনারগাঁ উপজেলার রতনপুর গ্রামের আবুল কালাম এর ছেলে রিমন মিয়া (২৪),

একই উপজেলার জৈনপুর গ্রামের ইমতিয়াজের ছেলে ইমন(২০) একই উপজেলা ও একই গ্রামের ইমতিয়াজের ছেলে ইমরান(২১) বরজানের ছেলে সাগর(২২)।


সোনারগাঁ থানা পুলিশের এসআই রাকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দী গ্রামে অভিযান চালিয়ে ১০৯ক্যান বিয়ার, ২পিছ মদসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে।


তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তারা পরস্পর যোগসাজশে অবৈধভাবে দেশি-বিদেশি মদ ও বিয়ার সোনারগাঁয়ের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশের অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান,জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা জানিয়েছে, দীর্ঘ দিন ধরে তারা পরস্পর যোগসাজশে অবৈধভাবে দেশি-বিদেশি মদ ও বিয়ার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭