বঙ্গবন্ধুর ২০ বছরের সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা অর্জন করেছি--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধুর ২০ বছরের সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা অর্জন করেছি--এমপি খোকা


বঙ্গবন্ধুর ২০ বছরের সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা অর্জন করেছি--এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-১৫ ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও তার পরিবারের সকল শহীদদের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রোববার(২২শে ই আগষ্ট) নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়ন পরিষদে বিকেল ৩ টায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বৈদ্যোরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ৭নং ওয়ার্ডের মোহাম্মদ আলী মেম্বার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি'র প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা বিরোধীরা সবসময় এদেশকে ধ্বংসের পাঁয়তারা করে আসছে।ষড়যন্ত্র শুরু হয়েছিল সেই গোড়া থেকেই যা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাস্তবায়ন করা হয়। তারা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হননি। হত্যা করেছে জাতীয় চার নেতাকে।তারা এই আগস্ট মাসেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালিয়েছে। জড়িতদের প্রত্যেককে বিচারের আওতায় এনে বিচার করা দাবি জানান তিনি।


আজকে আমাদের এখানে আসার উদ্দেশ্য হলো আমাদের প্রজন্মের কাছে এই ইতিহাস গুলো তুলে ধরতে হবে বঙ্গবন্ধু শুধু বঙ্গবন্ধুই ছিলেন না তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের বিশ্বে মডেল হিসেবে দাঁড়িয়েছে। আজকে বিভিন্ন বিদেশি মিডিয়াগুলোতে বঙ্গবন্ধু কন্যাকে দক্ষিণ এশিয়ার একজন মহান নেত্রী হিসেবে উল্লেখ করেছেন। আমেরিকা যেমন স্ট্যাচু অব লিবোরেটি তাদের গর্ব,তেমনি আমাদের গর্ব বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা।


মিলাদ মাহফিল ও আলোচনা সভা শেষে উপস্থিত জনতার মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,বৈদ্যোর বাজার ইউনিয়নের বাছেদ মেম্বার,আবুল হোসেন মেম্বার, মোশাররফ মেম্বার,আয়ুব আলী মেম্বার,মোবারক মেম্বার,ছিদ্দিক মেম্বার,সুরাইয়া,আনোয়ারা মেম্বারনি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বার সাকিব হাসান জয়,জাতীয় পার্টি নেতা খায়ের,ইলিয়াস,আয়ুব আলীসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭