প্রকাশিত সংবাদের প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

প্রকাশিত সংবাদের প্রতিবাদ


প্রকাশিত সংবাদের প্রতিবাদ


আজকের সংবাদ অনলাইন ভার্সনসহ গত ২৩ আগস্ট বিভিন্ন অনলাইন ভার্সনসহ পল্টন থানা যুবদল নেতা প্রতারক কাউছার শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।


প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে মিথ্যা, মানহানিকর ভুয়া,বানোয়াট ও ভুল তথ্য দেয়া হয়েছে। আমাকে নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমার সামাজিক কর্মকাণ্ডে ঈষান্বিত হয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন ও সুনামক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


আমি মুন্সিগঞ্জ সদর থানার একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। কোন ধরনের অপরাধের সাথে আমি কখনো জড়িত ছিলাম না।


নিস্বার্থভাবে আমি দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজ করে আসছি।



আমি একটি দুস্থ প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার প্রেসিডেন্ট,আমি প্রতিবন্ধীদের কল্যানে কাজ করে এলাকায় জনপ্রিয় হওয়ায়, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চিহ্নিত কুচক্রি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। তারা আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে আমাকে সামাজিক কাজ থেকে সরিয়ে দিতে চায়,আমাকে হেয় করার জন্য মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।

আমাকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত এ খবরের আমি প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তাছাড়া জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে বলবো,আমরা আপনাদের শ্রদ্ধা করি, তাই সরেজমিনে আরও তথ্য নিয়ে যাচাই বাছাই করে সঠিক খবর প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি। আপনাদের সহায়তা সর্বদা আমাদের কাম্য’।


প্রতিবাদকারী

কাউছার আহম্মেদ 

প্রেসিডেন্ট

দুস্থ প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭