সাদিপুর ইউপি জাপা’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

সাদিপুর ইউপি জাপা’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন


সাদিপুর ইউপি জাপা’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন 


আজকের সংবাদ ডেক্সঃসোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন জাপা’র উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৬শে আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাও দবির‌উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস‍্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় গণভোজ ও দোয়া মাহফিলে লিয়াকত হোসেন খোকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন জাপা’র সভাপতি আবুল হাসেম,ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু,মাইনুদ্দিন মেম্বার,জাকির মেম্বার,আমির আলী মেম্বার,কাসেম মেম্বার,জাতীয় পার্টি নেত্রী রুমা বেগম,ইসমাইল মেম্বার,রফিক মেম্বার,নুরুজ্জামান মেম্বার সহ জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭