জাতির জনকের খুনি মোস্তাক জিয়াদের মরনত্তোর বিচার করা উচিত --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

জাতির জনকের খুনি মোস্তাক জিয়াদের মরনত্তোর বিচার করা উচিত --এমপি খোকা


জাতির জনকের খুনি মোস্তাক জিয়াদের মরনত্তোর বিচার করা উচিত --এমপি খোকা 



সোনারগাঁ প্রতিনিধিঃ- জাতির জনকের খুনি মোস্তাক জিয়াদের মরনত্তোর বিচার করা উচিত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস‍্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ- ৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য  জাতীয় সংসদ সদস‍্য লিয়াকত হোসেন খোকা।


জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন তিনি।


জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উপলক্ষে সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে অলিপুরা কবরস্থান মাঠে মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে দিন ব্যাপি কুরআন খতম করা হয় 


অনুষ্ঠানে এমপি খোকা আরও বলেন ধর্ম, বর্ণ, দল,মত নির্বিশেষে সবার কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গর্ব ও অহংকারের মানুষ,কারণ তিনি বাংলাদেশের জন‍্য ৫৫ বৎসর জীবনের মধ্যে ৪৬৮২ দিন জেলে কাটিয়ে ছিলেন আর তার সহ ধর্মনী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সে সময় কাল গুলোতে সহ‍্য করেছেন নানা নির্যাতন নিপীড়ন।


যারা বাংলাদেশকে অনুভব করে, তারা অবশ্যই জাতির জনককে শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করেন। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক ভালোবাসতেন।


তাই ১৯৭৪ সালে উচ্চতর প্রশিক্ষণের জন্য পল্লীবন্ধুকে ভারতে পাঠান বঙ্গবন্ধু। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় জাতির জনক শেখ মুজিবুর রহমানকে পিতার মত শ্রদ্ধা ও করতেন।


জাতির শ্রেষ্ঠ সন্তানকে বিশেষ দিনে স্মরণ করে তার পরিবারের জন্য দোয়া করতেই আমাদের এ আয়োজন।


জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় মাসব্যাপি সারা সোনারগাঁয়ে পবিত্র কুরআন শরীফ খতম,মসজিদে মসজিদে দোয়া ও মিলাদের ব্যবস্থা করা হয়েছে। শোককে শক্তিতে রুপান্তর করতেই পুরো জাতি আজকের দিনটি পালন করছে।


অনুষ্ঠানে সভাপতিত্বে করেন,সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হাজ্বী মোঃ আবুল হোসেন। 


সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ হারুন মোল্লা মেম্বার এর সঞ্চায়লনায় এসময় আরও উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির জেলা যুগ্ম আহব্বাক আজিজুর রহমান বাদল,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাতীয় পার্টির স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জাবেদ রায়হান জয়।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,সনমান্দী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড এর মেম্বার তোত,নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাকিব হাসান জয়,সনমান্দী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ মোমেন সরকার,জাতীয় পার্টির ৮নং ওয়ার্ডের সভাপতি সেলিম,সাধারণ সম্পাদক সোহেল রানা,৩নং ওয়ার্ডের সভাপতি রুহুল আমিন সরকার,সাধারণ সম্পাদক রিপন ভুইয়া,৫নং ওয়ার্ডের সভাপতি হালিম সরকার, সাধারণ সম্পাদক রাছেলসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭