লকডাউন নিয়ে প্রশাসনের বিশেষ সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ জুলাই, ২০২১

লকডাউন নিয়ে প্রশাসনের বিশেষ সভা


লকডাউন নিয়ে প্রশাসনের বিশেষ সভা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-নারায়ণগঞ্জে কঠোরভাবে লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, এমএলআরএস ৪৫ এর অধিনায়ক, বিজিবি’র কমান্ডিং অফিসার, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা প্রমুখ।

এ বিষয়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, লকডাউনের ৩য় দিনে কে কোথায় কি কি কাজ করেছি এবং কোথাও কোনো সমস্যা হচ্ছে কিনা এ বিষয়গুলো নিয়ে আমরা আলোচনা করেছি। পাশাপাশি লকডাউন আরো কার্যকর করার জন্যে সামাজিক দূরত্ব মানাসহ কাঁচাবাজারগুলোতে যথাযথ ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়াও কালকে থেকে পাড়া,মহল্লার অলিগলিতেও যথাযথ ব্যবস্থা নেয়া হবে। সেনাবাহিনী ও বিজিবির সদস্যদের টহলের মাধ্যমে জেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে রাখার পাশাপাশি পুলিশের তল্লাশী চৌকিগুলো যাতে আরো কার্যকর হয় এবং ত্রি হুইলারগুলো যাতে না চলে সে দিকে লক্ষ্য রাখার বিষয়ে বলেছি। শ্রমিকদের কোনো অসুবিধা না হয় সেজন্য আমাদের গার্মেন্টস মালিকদের বলেছি তাদের শ্রমিকরা যাতে হাটার দূরত্বের মধ্যে না থাকে তাহলে তাদের নিজস্ব স্টাফ বাসের ব্যবস্থা করে এবং সে বাসের নাম্বারগুলো যাতে আমাদেরকে দিয়ে রাখে। প্যাডেল রিক্সাগুলো যাতে অযথা না চলাচল করে সেদিকেও লক্ষ্য রাখতে বলা হয়েছে। অযথা চলাচল করলে সেগুলোকেও আটক করা হবে। কোভিডে যাতে সাধারণ মানুষের নিরাপদে থাকে সে বিষয়ে একসাথে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭