সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত পরিবারের মাঝে আবারও এমপি খোকার উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত পরিবারের মাঝে আবারও এমপি খোকার উপহার



সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত পরিবারের মাঝে আবারও এমপি খোকার উপহার বিতরণ 


আজকের সংবাদ ডেক্সঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোভিড-১৯(করোনা) মোকাবেলায় আবারও মাঠে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

করোনায় আক্রান্ত পরিবারের মাঝে এমপি খোকার নিজস্ব অর্থায়নে আমরা করোনা যোদ্ধা সেচ্ছাসেবক টিম উপহার হিসেবে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার(৫ই জুলাই)সকাল থেকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় এ খাদ্য উপহার সামগ্রীর বিতরণ করা হয়। 

উপহার সামগ্রীর মধ্যে ছিলো,চাল,ডাল,তেল,আলু, লবন,পিয়াজ,সাবান ও আটা।

উল্লেক্ষ্য যে সোনারগাঁ উপজেলায় এমপি খোকা তিনিই প্রথম করোনায় আক্রান্ত ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রীর বিতরণ করেন। এছাড়াও এমপি খোকার নির্দেশে করোনায় মৃতদের দাফন কাফন কাজ সম্পাদন করেন আমরা করোনা যোদ্ধা স্বেচ্ছাসেবক টিম। দাফন কাফন এর সম্পূর্ন খরচ বহন করেন এমপি লিয়াকত হোসেন খোকা। 

এবিষয়ে এমপি খোকা আজকের সংবাদ ডটকম প্রতিনিধিকে বলেন,শুধু করোনায় আক্রান্ত পরিবারকেই উপহার সামগ্রী দিলে চলবেনা,তাই আমি গরীব দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী স্বেচ্ছাসেবকদের মাধ্যমে পাঠিয়েছি। অনেক মানুষ আছে যারা না খেয়ে থাকলেও কারো কাছে মুখ খুঁলে বলতে চায় না,তাই স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায় মানুষদের সনাক্ত করে গোপন ভাবে সহযোগীতা হাত বাড়িয়ে দিয়েছি। 

তিনি বলেন,এই দুর্যোগেই শুধু নয়,গত বছর করোনার শুরু থেকেই পুরো উপজেলায় ত্রাণ সহায়তা করেছি, ইনশাআল্লাহ যতদিন বেঁচে থাকবো আল্লাহ আমাকে তৌফিক দিলে সবসময়ই চেষ্টা করবো বিপদগ্রস্ত অসহায়দের পাশে থাকে সেবা করতে।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় পৌঁছে যাওয়ায় জনগণের সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিশেষজ্ঞদের পরামর্শে কঠোর লকডাউনের সিদ্ধান্ত দিয়েছেন,তাই বলবো আপনারা এই করোনার মহুর্তে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলুন,নিজে সুস্থ থাকুন,অপরকে সুস্থ রাখুন।

করোনায় আক্রান্ত পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,আমরা করোনা যোদ্ধা সেচ্ছাসেবক টিমের সার্বিক সহযোগী আনিসুর রহমান বাবু, সার্বিক সহযোগী ও সাংবাদিক মোঃ নুর নবী জনি,টিম পরিচালক ওমর ফারুক, বুলবুল আহম্মেদ,আরিফসহ অন্যান্য সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭