যথাযথ মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে ঈদুল আযহা পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২১ জুলাই, ২০২১

যথাযথ মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে ঈদুল আযহা পালিত


যথাযথ মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে ঈদুল আযহা পালিত 


মোঃ নুর নবী জনিঃ- সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ভাব-গাম্ভীর্যের ও পশু কোরবানির মধ্যদিয়ে ঈদ-উল আযহা উদযাপিত হয়েছে। 

করোনার মহামারীর কারনে সরকারী নির্দেশনা মোতাবেক ঈদগাহে পবিত্র ঈদ- উল আযহার নামাজ আদায় করেছে ধর্ম-প্রাণ মুসল্লীরা। সোনারগাঁ উপজেলা ঈদগাহে পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল আটটায় পবিত্র ঈদ-উল আযহারের নামাজ শুরু হয়। ঈদের জামাতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সহকারী কমিশনার গোলাম মুস্তফা মুন্না,এড.ফজলে রাব্বি,জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি- পেশার বিপুলসংখ্যক মানুষ। 

ঈদের জামাত শেষে সকল মুসলিম উম্মার জন্য ও মহামারি থেকে রক্ষা পেতে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। পরে এমপি খোকা ও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম সকল শ্রেণির মানুষের সাথে কুশল বিনিময় করেন। ঈদের জামাত উপলক্ষে কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয় কেন্দ্রীয় ঈদগাহ ও আশপাশের এলাকায়। মোতায়েন করা হয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। এছাড়াও বিভিন্ন স্থানে শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদ-উল আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭