রূপগঞ্জে অগ্নিকান্ড: হত্যা মামলা সিআইডিতে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

রূপগঞ্জে অগ্নিকান্ড: হত্যা মামলা সিআইডিতে


রূপগঞ্জে অগ্নিকান্ড: হত্যা মামলা সিআইডিতে


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশতাধিক প্রাণহানির ঘটনায় দায়ের করা পুলিশের হত্যা মামলাটি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত করবে। বৃহস্পতিবার (১৫ জুলাই) পুলিশ সদরদপ্তরের নির্দেশে মামলাটি তদন্তভার নিয়েছে সিআইডি।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। এ বিষয়ে তিনি বলেন, মামলাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর। এ কারণে নিবিড়ভাবে অধিক তদন্তের জন্য পুলিশ সদরদপ্তর থেকে মামলাটি সিআইডিতে হস্তান্তরের নির্দেশনা এসেছে। সেই নির্দেশনা অনুযায়ী মামলাটি সিআইডিতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। জেলা পুলিশের তদন্ত কর্মকর্তা মামলাটির নথিপত্র ও জব্দকৃত আলামতসহ সবকিছু সিআইডির তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করবেন। আগামীকালের মধ্যে এসব সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে আশা প্রকাশ করেন জেলা পুলিশ সুপার।

গত ৮ জুলাই বিকেলে রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুডস লিমিটেড কারখানার ছয়তলার একটি ভবনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রাণ হারান কারখানার ৫১ জন শ্রমিক-কর্মচারী। ঘটনার পরদিন রাতে এই ঘটনায় রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নাজিম উদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানা দায়ের করা ওই মামলায় আসামি করা হয় সজীব গ্রুপের চেয়ারম্যান, তার চার ছেলে ও তিন কর্মকর্তাকে। তাদের মধ্যে ছয়জন বর্তমানে কারাগারে রয়েছেন। এদিকে বৃহস্পতিবার হাসেম ফুডসের মালিক এম এ হাসেম ও ডিজিএম মামুনুর রশীদের বিরুদ্ধে শ্রম আদালতে মামলা করেছে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭