এমপি খোকার আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমের ৪২তম লাশ দাফন সম্পন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

এমপি খোকার আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমের ৪২তম লাশ দাফন সম্পন্ন


এমপি খোকার আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমের ৪২তম লাশ দাফন সম্পন্ন



আজকের সংবাদ ডেক্সঃ মহামারী করোনা মানুষকে ভীতিকর অবস্থায় ফেলে দিলে যারা এগিয়ে এসে জীবন বাজি রেখে করোনা ও করোনার সংক্রমণের লক্ষ্মণ নিয়ে মৃত লাশের দাফন দিচ্ছে তাদের মধ্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা অন্যতম। 

সর্বশেষ (১৪ জুলাই) বুধবার ভোর রাত পৌনে ৪ টায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর এলাকায় করোনায় মৃত মোসাঃ সেলিনা আক্তারকে কবরস্থ করার মাধ্যমে ৪২টি লাশের দাফন-কাফন কার্যক্রম সম্পন্ন করেছে। 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা টিমের কার্যক্রম সম্পর্কে জানাতে গিয়ে বলেন,করোনার ভয়ে ছেলে-মেয়ে সহ পরিবারের কেউ যখন বাবার লাশ ধরতে এগিয়ে না আসে ঠিক ঐ সময়টিতে সোনারগাঁওয়ের একঝাঁক তরুণদের মানবিক দায়িত্ব পালনে মানুষের দাফন কাফন ও অসহায়দের সহায়তা করতে এই টিম গঠন করেছি। সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে এই টিমের কার্যক্রম চলমান এবং করোনা শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। 

এমপি লিয়াকত হোসেন খোকার আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিম করোনার ছোবলে অসহায় হয়ে পরা সমাজে মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে করোনা আক্রান্ত রোগী ও তার পরিবারের খাদ্য, মেডিসিন ও প্রয়োজনীয় সকল সরঞ্জাম সরবরাহ করে আসছে।

করোনার যোদ্ধাদের সার্বিক সহযোগিতায় সর্বদা নিয়োজিত আছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক  পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,আনিসুর রহমান বাবু,সাংবাদিক মোঃনুর নবী জনি,সাংবাদিক কামরুজ্জামান রানা,জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক মাস্টার ও সাংবাদিক মোঃ ইমরান হোসেন এছারাও করোনা যোদ্ধা টিম গঠনের পর টিম লিডার হিসেবে দায়িত্বে সানাউল্লাহ বেপারী ও পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেনমোঃ ওমর ফারুক।

আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমের ৪২তম দাফন-কাফন কার্যক্রমে অংশ গ্রহন করেন চৈতি আক্তার, মরিয়ম আক্তার, মোসাঃ হেনা বেগম, ফারুক হোসেন, মোঃ ওমর ফারুক, মোঃ আলী আকবর, মোঃ আজিজুল ইসলাম, মোঃ নুরুল হক, মোঃ আবু কালাম, এম খন্দকার বুল বুল, মোঃ ইমরান হোসেন অপু, মোঃ আরিফুল তুষার প্রমুখ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭