যুবলীগ নেতার হামলায় নারী, শিশুসহ আহত-১০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৪ জুলাই, ২০২১

যুবলীগ নেতার হামলায় নারী, শিশুসহ আহত-১০


যুবলীগ নেতার হামলায় নারী, শিশুসহ আহত-১০


মোঃ মোয়াশেল ভূঁইয়া

আড়াইহাজারে ওবায়দুল হক ওরফে বাদল নামের এক যুবলীগ নেতার বিরুদ্ধে নারী ও শিশুসহ অন্তত ১০ জনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে।

শনিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় এঘটনা ঘটে। অভিযুক্ত ওবায়দুল হক উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক।

আহতরা হলেন- কালাপাহাড়িয়া ৭ নম্বর ওয়ার্ড বাগের পাড়া এলাকার আব্দুল বাতেন (৫৮), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন মিয়া (২৮), মো. হোসাইন (২৬), মো. হাসান (২৩), মো. ফয়সাল (১০), একই এলাকার আম্বিয়া খাতুন (৬০), মাহমুদা বেগম (৫৪), মো. বাবু (২৮) ও আব্দুর রহিম (২৬)।

আব্দুল বাতেনের নাতি মো. রহিম আলী অভিযোগ করে জানান, তার দাদা সাত নম্বর ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে নির্বাচনের জন্য এলাকায় প্রচারণা চালাচ্ছেন। একই ওয়ার্ড থেকে ওবায়দুল ইউপি সদস্য নির্বাচন করতে চান। এর জেরে ওবায়দুল ও তার অনুসারীরা আব্দুল বাতেনকে হুমকি ধামকি দিচ্ছিল। সর্বশেষ ওবায়দুল বাতেনের পরিবারের কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে। ইউপি নিবাচন এবং চাঁদা না দেয়ার জেরেই শনিবার আব্দুল বাতেনের উপর হামলা করা হয়েছে বলে রহিম অভিযোগ করেন। ওবায়দুল ও তার চাচাতো ভাই কবির মোল্লার নেতৃত্বে তাদের অন্তত ৪০ জন অনুসারী চাইনিজ কুড়াল, রামদা ও টেঁটাসহ হামলায় অংশ নিয়েছে বলে রহিম জানিয়েছেন।

এ বিষয়ে কালাপাহাড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, দুপক্ষের মধ্যে সংঘর্ষের একটি খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭