সোনারগাঁ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

সোনারগাঁ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি


সোনারগাঁ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি 


আজকের সংবাদ ডেক্সঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেওয়া বাণীতে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি বলেন, পবিত্র ঈদুল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন। তাই ত্যাগ এবং বিনিময়ের আলোকে নিজেকে পরিচালিত করার দীপ্ত শপথ নিতে হবে।


পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান তিনি।


শুভেচ্ছা বার্তায় তিনি আরোও বলেন-বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতির কারণে পৃথিবীর জন্যে জীবনকে এক স্থবিরতার দাঁড় করিয়েছে। তার মাঝেও জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের মানুষের হৃদয়ের স্পন্দন, আলোর দিশারী আমাদের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের পাশে থেকে দুর্যোগ পরিস্থিতিতে মহান আল্লাহর প্রতি বিশ্বাস রেখে যেভাবে করোনাভাইরাসকে মোকাবেলা করে যাচ্ছেন, সত্যিই তিনি বিশ্ববাসীর কাছে প্রশংসার দাবিদার। আমি সমাজের সকলকে আহবান জানাচ্ছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। সরকারি নির্দেশনা মেনে চলবেন। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। মহান আল্লাহ তায়ালা আমাদের সকালের মঙ্গল করুক। জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ মোবারক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭