আল-নুর পেপারমিলে গ্যাস লিকেজ হয়ে চার নিরাপত্তাকর্মী আগুনে দগ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ জুলাই, ২০২১

আল-নুর পেপারমিলে গ্যাস লিকেজ হয়ে চার নিরাপত্তাকর্মী আগুনে দগ্ধ


আল-নুর পেপারমিলে গ্যাস লিকেজ হয়ে চার নিরাপত্তাকর্মী আগুনে দগ্ধ


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার আলনুর পেপার মিলের গ্যাসলাইন লিকেজ হয়ে চার নিরাপত্তাকর্মী আগুনে দগ্ধ হয়েছেন। 

সোমবার রাতে গ্যাসলাইন লিকেজ হয়ে এ ঘটনার সুত্রপাত হয়। এসময় আহতদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। 

এখবর পেয়ে সোনারগাঁ ও ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় আসাদুজ্জামান (৪০),মোস্তাফিজুর রহমান (৪৫),ফারুক মিয়া(৪৫) ও তৌহিদুল ইসলাম (৪০) নামে চার নিরাপত্তাকর্মী আগুনে দগ্ধরা হন।

স্থায়ী এলাকাবাসী ও আল-নুর পেপার মিলস লিমিটেডের ইনচার্জ মো:কিবরিয়া জানান,সোমবার ভোর রাতের যেকোন সময় গ্যাসলাইন লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে চার নিরাপত্তাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এদের প্রত্যেকের শরীরের ৬৫ ভাগ পুড়ে যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক তানহারুল ইসলাম জানান, ভোর রাতের যেকোন সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দগ্ধদের ঢাকায় পাঠানো হয়।ধারনা করছি গ্যাস লিকেজ থেকে এমনটা হয়ে থাকতে পারে,তবে এখনও নিশ্চিত নয়।

এদিকে গ্যাসলাইন লিকেজ হওয়ায় কাঁচপুর এলাকায় আবাসিক গ্যাস সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় রান্নাবান্না করতে না পেরে বিপাকে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭