সোনারগাঁয়ে যানজট নিরসনে ২০কিলোমিটার রাস্তা ও ১২ টি সেতু পুনঃসংস্কার করা হবে: এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে যানজট নিরসনে ২০কিলোমিটার রাস্তা ও ১২ টি সেতু পুনঃসংস্কার করা হবে: এমপি খোকা


সোনারগাঁয়ে যানজট নিরসনে ২০কিলোমিটার রাস্তা ও ১২ টি সেতু পুনঃসংস্কার করা হবে: এমপি খোকা 


আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁয়ে যানজট নিরসনে ২০কিলোমিটার রাস্তা ও ১২ টি সেতু পুনসংস্কার করা হবে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সরকারি পরিদর্শন শেষে সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সঙ্গে এক সভায় একথা বলেন। 

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ অংশে যানজট নিরসন ও সোনারগাঁয়ে সার্বিক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সড়ক ও জনপদ কর্তৃপক্ষের হয়ে তিনি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে সঙ্গে নিয়ে মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রিজ ও মোগরাপাড়া থেকে আনন্দবাজার হয়ে তালতলা সড়ক পরিদর্শন করেন। 

পরিদর্শন শেষে এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এক সভায় সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল সোনারগাঁকে নিয়ে সওজ কর্তৃপক্ষের পরিকল্পনা সম্পর্কে বলেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের এই অংশে যানজট নিরসনে মোগরাপাড়া চৌরাস্তার কাঁচাবাজার সংলগ্ন আরেকটি ফুটওভার ব্রিজ নির্মাণ করা হবে।  পাশাপাশি চৌরাস্তা থেকে আনন্দ বাজার হয়ে তালতলা পর্যন্ত ২০ কিলোমিটার রাস্তা পুনঃসংস্কার ও  ১৮ ফিট থেকে ৩৬ ফিটে বর্ধিত  করা হবে। এই অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা সহজলভ্য করতে মেনিখালী সেতু থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত নতুন ৩ কিলোমিটার নতুন বাইপাস রাস্তা নির্মাণ করা হবে। ঝুঁকিপূর্ণ সেতু হিসেবে আনন্দবাজার ও বৈদ্যেরবাজার সেতু পুনঃসংস্কারের কাজ আগামী ১ মাসের মধ্যে শুরু হবে। 

এছাড়া তিনি আরো বলেন,মোগরাপাড়া চৌরাস্তায় লোকাল যান চলাচল নির্বিঘ্ন করতে গোলচত্ত্বর নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।

সোনারগাঁয়ের সড়ক পরিদর্শনে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের উপ বিভাগীয় প্রকৌশলী শাখাওয়াত হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সহকারী প্রকৌশলী তারেক হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় সেচ্ছাসেবকপার্টির কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি নেতা শামীম আহম্মেদ, জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হানিফ, জাতীয় পার্টির নেতা মুক্তার হোসেন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭