ঈদকে সামনে রেখে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সতর্ক অবস্থানে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ জুলাই, ২০২১

ঈদকে সামনে রেখে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সতর্ক অবস্থানে


ঈদকে সামনে রেখে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সতর্ক অবস্থানে 


আজকের সংবাদ ডেক্সঃ আসন্ন প্রবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মহাসড়কে মলমপার্টি, ছিনতাইকারী ও চাঁদাবাজিসহ অপ্রীতিকর ঘটনা এড়াতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছেন।

শনিবার(১৭জুলাই)দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড মোড়ে ওয়াচ টাওয়ার উদ্বোধন করতে এসে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম এসব কথা বলেন।

এসময় তিনি বলেন,ঈদে ঘরমুখী মানুষ স্বাচ্ছন্দে যেতে পারেন, সে লক্ষ্যে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশ ও মেট্রোপলিটন পুলিশ সমন্বয় করে কাজ করছেন এবং চাঁদাবাজি, ছিনতাই ও মলমপার্টি রোধকল্পে পোশাকধারী পুলিশের পাশাপশি সাদা পোশাকেও পুলিশ কাজ করছে।

অতিরিক্ত আইজিপি আরও বলেছেন, মহাসড়কের মেঘনা টোল প্লাজা কর্তৃপক্ষের সাথেও বিভিন্ন দিক-নির্দেশনামূলক সার্বিক আলোচনা হয়েছে, যাতে ঈদে ঘরমুখী যাত্রীবাহী যানবাহন টোলপ্লাজায় আটকে না থাকে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমেদ খান,সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর,কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির, টিআই মশিউর রহমান, টিআই ও কেএম মেহেদী হাসানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭