ইঞ্জিনিয়ার মাসুমের নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

ইঞ্জিনিয়ার মাসুমের নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ


ইঞ্জিনিয়ার মাসুমের নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্নআহবায়ক, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে কাঠের  সেতু নির্মাণ।

বৃহস্পতিবার(৮ই জুলাই) উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার মোল্লা বাড়ীর পাশে ক্ষতিগ্রস্ত সেতুটি পুনরায় মেরামত করে জনসাধারণের চলাচলের জন্য উম্মুক্ত করে দেয়া হয়। 

জানা যায়,পিরোজপুরের কয়েকটি গ্রামের মানুষের চলাচলের রাস্তাটি দীর্ঘ দিন যাবত চলাচলের অনুপযোগী হয়ে পড়ে ছিলো তাই মানুষের দুর্ভোগের কথা জানতে পেড়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম  তাৎক্ষণিক কাঁঠের পুরাতন সেতুটি নিজস্ব অর্থায়নে পুণরায় মেরামত করে জনসাধারণের চলাচলের জন্য উম্মুক্ত করে দেন।

শুধু তাই নয় স্বর্ণপদক প্রাপ্ত এই চেয়ারম্যান করোনা কালে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মানবিক ভাবে। সুরক্ষা নিশ্চিত করতে বিতরণ করেছেন মাক্স,সাবান ও খাদ্য সামগ্রী ইত্যাদি।তিনি দায়িত্ব পাওয়ার পড় পিরোজপুর ইউনিয়ন পরিষদ এলাকায় বেশকয়েকটি রাস্তার কাজ নিজস্ব অর্থায়নে সম্পূর্ণ করে দিয়েছেন।সেই সাথে সরকারি অনুদানেও জনগণের জন্য ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। 

স্বর্ণ প্রাপ্ত চেয়ারম্যান করোনা কালে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মানবিক ভাবে। সুরক্ষা নিশ্চিত করা হয়েছে একান্ত ভাবে বিতরণ করেছেন মাক্স  সাবান খাদ্য সামগ্রী ইত্যাদি। চেয়ারম্যানের পাশাপাশি দায়িত্ব পালন করে যাচ্ছেন উপজেলা  আওয়ামীলীগের যুগ্ম আহবায়কের।এই মানবিক চেয়ারম্যান এর প্রতি মানুষের চাওয়া আরো অধিক। অসমাপ্ত কাজগুলো করার জন্য আহবান জানিয়েছেন অত্র ইউনিয়ন বাসী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭