ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে গর্ভবতী মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ জুলাই, ২০২১

ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে গর্ভবতী মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ


ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে গর্ভবতী মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ 


আজকের সংবাদ ডেক্সঃ পবিত্র ঈদ উল আযহা- ২০২১ উপলক্ষে এবং কোভিট-১৯ মোকাবেলায় গর্ভকালীন সময়ে পুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে  দুস্থ ও অসহায় গর্ভবতী মায়েদের মাঝে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার(১৯জুলাই)পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ নগদ অর্থ বিতরণ করা হয়। 

এসময় ৩০ জন গর্ভবতী মায়ের হাতে নগদ ৫০০০/-টাকা করে মোট- ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা বিতরন করা হয়। 

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, স্বাভাবিক অবস্থায় একটি শিশু ২৮০ দিন বা নয় মাস ১০ দিন মাতৃগর্ভে বেড়ে ওঠার পর পৃথিবীর আলো দেখতে পায়। এই সময়ে তার বেড়ে ওঠা ও সঠিক রক্ষণাবেক্ষণ নির্ভর করে মায়ের কাছ থেকে পাওয়া পুষ্টির ওপর। গর্ভাবস্থায় অপর্যাপ্ত খাদ্য গ্রহণ এবং অপুষ্টির কারণে একদিকে যেমন কম ওজনের ও অপুষ্ট শিশু জন্মগ্রহণ করে,তেমনি মায়েরও রক্তশূন্যতা,আমিষের অভাব ও দুর্বলতা দেখা দেয়  তাই রোগ প্রতিরোধ ক্ষমতায় মায়েদের পুষ্টি নিশ্চিতকরণেরই আমি নিজেস্ব অর্থায়নে এই নগদ অর্থ বিতরণ করছি।

এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা,ইউপি সচিব মোঃ সুমন,মহিলা ইউপি সদস্য মমতাজ বেগম, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, মাসুম বিল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদসহ উক্ত ইউনিয়নের ৫টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭