বৃষ্টি উপেক্ষা করে সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ইউএনও আতিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

বৃষ্টি উপেক্ষা করে সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ইউএনও আতিকুল ইসলাম


বৃষ্টি উপেক্ষা করে সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ইউএনও আতিকুল ইসলাম 



মোঃনুর নবী জনিঃ- মহামারী করোনা সংক্রামণ রোধে সারাদেশে চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউন।আর সরকারের এ কঠোর লকডাউন কার্যকর করতে বৃষ্টি উপেক্ষা করে দিন রাত কাজ করে যাচ্ছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম ও সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তাফা মুন্না। 


বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলায় সরকারী নির্দেশনা অমান্য করে সন্ধ্যার পরও বিভিন্ন দোকান খোলা রাখায় বৃষ্টি উপেক্ষা করে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।


এ সময় তিনি ২২টি মামলায় ১৩,১০০/- টাকা অর্থদণ্ড প্রদান করেন এবং নিয়ম মাফিক আদায় করেন এবং মাস্ক পরিধান ও অন্যান্য স্বাস্থ্য বিধি মান্য করার জন্য সচেতন করা হয়। সেই সাথে একটি মসজিদে তাবলীগ চলমান রাখায়,তাবলীগ কার্যক্রম বন্ধ করে দিয়ে বাড়িতে যাওয়ার আদেশ প্রদান করেন।


এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, আমরা আপনাদের ভালো রাখতে বাইরে আছি আপনারা সরকারের নির্দেশনা মেনে ঘরে অবস্থান করুন। আমরা আপনাদের ভালো রাখতে সরকারের প্রতিটি নির্দেশনা বাস্তবায়নে আজ বৃষ্টি উপেক্ষা করে কাজ করে যাচ্ছি। আশা করি আপনারা আমাদের সহযোগিতা করবেন। পরিশেষে সোনারগাঁয়ের জনসাধারণকে জরুরী প্রয়োজন ব্যাতিরেকে ঘরের বাইরে চলাফেরা না করার অনুরোধ জানান।এসময় ইউএনও বলেন আপনারা সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭