সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে দোকানে আগুন,তিন লক্ষ টাকার মালামাল পুরে ছাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে দোকানে আগুন,তিন লক্ষ টাকার মালামাল পুরে ছাই


সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে দোকানে আগুন,তিন লক্ষ টাকার মালামাল পুরে ছাই 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে ব্যবসায়ীরা যখন হতাশার মধ্যে মানবেতর জীবন যাপন করছেন, ঠিক সেই সময় পূর্ব শত্রুতার জেরে সোনারগাঁ উপজেলার আশ্রাফদি ঋষিপাড়া গ্রামে এক মুদি দোকানে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ।

দোকান মালিক নয়ন এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ক্ষতিগ্রস্ত ওই দোকান মালিক জানান, দীর্ঘ দিন ধরে একই গ্রামের মৃত মরন মাস্টারের ছেলে সুনিল বাবু(৬০), রাদিকা মহনের ছেলে প্রদিপ দাস(৫৫) সূর্যার ছেলে সুখদেব(৪৫),অর্জুনের ছেলে দীপংকর (৩২) ও শ্যামল(৪০),রাজন(২৮)এর সঙ্গে শত্রুতা সম্পর্ক চলে আসছে। 

তারা আমার দোকানের বাকি খেয়ে টাকা না দেয়ায়, আমি পাওনা টাকা চাওয়ায় তাদের সাথে শত্রুতা বাদে তারা প্রায় সময় আমাকে ও আমার মালামালের ক্ষতি সাধন করবে প্রকাশ্যে এমনি হুমকি অব্যাহত রাখতো।এমন কি আমার দোকানে কাস্টমার আসতে বাঁধা প্রদান করতো।

এর জেরে বৃহস্পতিবার রাতে পূর্বপরিকল্পিতভাবে কে বা কারা আমার মুদি দোকানে আগুন জ্বালিয়ে দেয়।

আমি লোক মুখে সংবাদ পাইয়া ঘটনাস্থলে ছুটে এসে দেখি ফায়ার সার্ভিস ও এলাকার লোকজন আগুন নেভানোর চেষ্টা করে।

ভুক্তভুগি নয়নের পরিবার ঋণ করে ব্যবসা প্রতিষ্ঠানটি দাঁড় করানোর আগেই মাটিতে মিশে দেয়ায় অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেন।

এসময় দোকানে থাকা ফ্রিজসহ মালামাল পুড়ে শেষ হয়ে যায়। এতে তার তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭